খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

লোহাগড়ায় স্বামী-স্ত্রীসহ ৩ জনকে মারপিট, খুমেক হাসপাতালে ভর্তি

গেজেট ডেস্ক 

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে লোহাগড়ায় স্বামী-স্ত্রীসহ তিনজন নির্মম নির্যাতনে শিকার হয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, প্রদীপ কুমার সাহা (৫২), তার স্ত্রী সীমা সাহা(৪৫) ও মা নিভা রাণী সাহা (৭৮)। সোমবার বিকেল ৩টায় নড়াইল জেলার লোহাগড়া থানার ছাতড়া গ্রামের সাহা পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিম প্রদীপ সাহা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বিকেল ৩টায় প্রতিপক্ষের ৪/৫ জনের একদল দুর্বৃত্ত বাদীর বাড়িতে চড়াও হয়। উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে দুর্বৃত্তরা লাঠি দিয়ে বাদীকে মারধর শুরু করে। এ সময় তার স্ত্রী সীমা ঠেকাতে গেলে দুর্বৃত্তরা তাকে বেধড়ক মারপিট করে। তারা সীমাকে দেশী ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এতে সে রক্তাক্ত জখম হয়। দুর্বৃত্তরা তার শ্লীলতাহানী করে। এ সময় তারা সীমার গলায় থাকা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পুত্রবধুকে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা বৃদ্ধা নিভা রাণী সাহাকে মারধর করে আহত করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় প্রতিবেশীরা তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে প্রদীপ ও সীমার অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!