খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পতেঙ্গায় অবতরণের সময় বিমান বাহিনীর প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

লোহাগড়ায় বসতবাড়ি আগুনে পুড়ে ছাই

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ার করফা গ্রামে এক ব্যবসায়ীর বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানিয়েছে। শনিবার রাতে করফা গ্রামের টুনু শিকদারের ছেলে হাসান শিকদারে বসত বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, করফা গ্রামের হাসান শিকদারের স্ত্রী খাদিজা বেগম শিশু সন্তান নিয়ে তাদের বসত ঘরে ঘুমিয়ে পড়ে। রাত নয়টার দিকে খাদিজার শরীরে আগুনের ফুলকি এসে পড়লে সজাগ হয়ে ঘরে আগুন লাগা দেখতে পেয়ে চিৎকার দিয়ে শিশু বাচ্চাকে নিয়ে ঘর থেকে বেরিয়ে পড়ে । এ সময় পার্শ্ববর্তী কালনা ঘাট এলাকায় থাকা স্বামী ও তার ভাইকে ফোন করে আগুনের বিষয়টি জানায়। আশপাশের লোকজন এসে আগুন নেভানো চেষ্টা করে ব্যর্থ হয়। মুহুর্তের মধ্যে আগুনে একটি বড় আধাপাকা টিনের ঘর, ঘরে থাকা নগদ প্রায় ৪ লাখ টাকা ৭ ভরি সোনার গহনা, মূল্যবান কাগজপত্রসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

হাসান শিকদার ও তার পরিবারের লোকেরা অভিযোগ করে বলেন, প্রতিবেশী শাকিলা বেগমের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তাদের বসতঘরে আগুন ধরিয়ে দিয়েছে। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে অভিযুক্ত শাকিলা বেগম বিষয়টি অস্বীকার করেন। লোহাগড়া পুলিশ অভিযোগের ভিত্তিতে শাকিলা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য রাতে থানায় নিয়ে আসলেও রোববার সকালে ছেড়ে দেওয়া হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!