খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

লোহাগড়ায় পাঁচজন জয়িতাকে সম্মাননা

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় পাঁচজন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ” জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক কার্যক্রমের আওতায় জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে।

সূত্র জানায়, এ বছর নড়াইলের লোহাগড়া উপজেলাতে জয়িতা সম্মাননা পেয়েছেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে লোহাগড়া গ্রামের ইতি মাহমুদ, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে রাজুপুর গ্রামের জেসমিন আরা, সফল জননী নারী ক্যাটাগরীতে সৈয়দা মাজেদা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরীতে লক্ষীপাশা গ্রামের হেনা পারভীন, সমাজ উন্নয়নে অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরীতে লোহাগড়া পৌরসভার প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত-৩নং ওয়ার্ডের কাউন্সিলর রাজুপুর গ্রামের রাজিয়া সুলতানা (বিউটি)।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর আলী, সহকারী কমিশনার (ভূমি) আফরিন জাহান এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ শিরিনা খাতুন জয়িতাদের হাতে সম্মাননা ক্রেস্ট, জয়িতা চাঁদর, জায়নামাজ ও সদনপত্র প্রদান করেন। এসময় প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারী মোসাঃ মুর্শিদা ইয়াসমিন সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। লোহাগড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় অনুষ্ঠানের আয়োজন করে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!