খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
  স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে
  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

লোহাগড়ায় নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির লিফলেট বিতরণ

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলা যুবদলের উদ্যোগে ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলের দাবি ও ভোটকেন্দ্রে না গিয়ে ভোট প্রদান থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করা হয়েছে। লোহাগড়া উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটুলের নেতৃত্বে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে লোহাগড়া উপজেলার মানিকগঞ্জ বাজারে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোঃ টিপু সুলতান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, নোয়াগ্রাম ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মুকুল হোসেন, লোহাগড়া উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মুন্সি মফিজুর রহমান, সদস্য নাজমুল হুদা, মনির হোসেন, সদস্য সৈয়দ ফরিদুজ্জামান, নোয়াগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি ইকরামুল হক, সাধারন সম্পাদক শিমুল মোল্যা, সদস্য শামিম আলী, লোহাগড়া সরকারি আদর্শ কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক ফরহাদ ইসলাম, নোয়াগ্রাম ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক আশিকুজ্জামান জয়সহ প্রমুখ।

নেতৃবৃন্দের উপস্থিতিতে ৭ তারিখের প্রহসনের ডামি নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ শেষে উপজেলার বিভিন্ন স্থানে পথসভা অনুষ্ঠিত হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!