খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

লোহাগড়ায় গৃহবধূ‌কে গণধর্ষণ, ৪ জন‌কে আসা‌মি ক‌রে মামলা

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার হেচলাগাতি গ্রামে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছে। আহতাবস্থায় ঐ গৃহবধূকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে লোহাগড়া থানায় ৪ জনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের হেচলাগাতি গ্রামে গত (২২ অক্টোবর) রাত আনুমানিক ৩ টার দিকে ঐ গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে আসলে আগে থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের কালু মিয়ার নেতৃত্বে মশিয়ার শেখ, তরিকুল শেখ, হিমায়েত মোল্ল্যা গামছা দিয়ে মুখ বেঁধে বাড়ির দক্ষিণ পার্শ্বে মেহগনি বাগানের মধ্যে নিয়ে আসামি কালু উল্লেখিত আসামিদের সহযোগিতায় গৃহবধূকে ধর্ষণ করে।

ভুক্তভোগী গৃহবধূর ভাসুর জিল্লু মোল্ল্যা বলেন, ‘বাগানের লোকজনের কথার আওয়াজ শুনতে পেয়ে রাতে ঘুম থেকে উঠে বাগানের দিকে আসলে দেখি আমার ভায়ের স্ত্রী পড়ে আছে। তখন আমার ডাক চিৎকারে প্রতিবেশী লোকজন ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।’

এলাকাবাসী গৃহবধূকে বিবস্ত্র ও অচেতন অবস্থায় উদ্ধার করে শাহজাহান শেখের বাড়িতে আনা হয়। সেখানে গ্রাম্য ডাক্তার ও লাহুড়িয়া পুলিশ ফাড়ির পুলিশের উপস্থিতিতে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে গৃহবধূ নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভুক্তভোগী নিজে বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!