খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরের জয়দেবপুরে মালবাহী ট্রেনে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, আহত অন্তত ৫০
  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

লোহাগড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে লক্ষীপাশা মহাজন সড়কের রাজুপুর সরদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কোলা গ্রামের মিজানুর শেখ এর ছেলে জনি শেখ (২১) মোটরসাইকেল চালিয়ে লক্ষীপাশা হতে নিজগ্রাম কোলার উদ্দেশ্যে যাওয়ার পথে বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে দশটার দিকে লক্ষীপাশা মহাজন সড়কের রাজুপুর সরদারপাড়া এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গেলে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। গুরুতর আহতাবস্থায় এলাকাবাসী জনিকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জনিকে মৃত ঘোষণা করেন। নিহত জনি পেশায় একজন রাজমিস্ত্রী।

জনির বন্ধু সহকর্মী রাজমিস্ত্রী রবিউল ইসলাম জানান, সকাল আটটার সময় জনিসহ আমি দু’জন মোটরসাইকেল নিয়ে লক্ষ্মীপাশা সাইফুল ইঞ্জিনিয়ারের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতে যায়। কাজের সাইড থেকে জনি ফিনিশিং স্টিল আনতে পুনরায় লক্ষ্মীপাশা থেকে বাড়িতে রওনা দিয়ে রাজুপুর গ্রামের সরদার পাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-৭৭১৪) মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি জনিসহ ছিটকে দূরে পড়ে যায়। পরে স্থানীয়রা জনিকে উদ্ধার করে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নিহত জনি তিন ভাই বোনের মধ্যে সে ছিল মেঝো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। লাশ থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!