খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

রূপসায় সাংবাদিকের বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

সংবাদকর্মী এইচ এম রোকনের বাড়িতে হামলা, তার সহধর্মীনি ও ভাবীকে আহত করার প্রতিবাদে খুলনার রূপসায় কর্মরত সংবাদকর্মীদের আয়োজনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ উপজেলা সদরে বেলা ১২টায় অনুষ্ঠিত হয়। সভায় সাংবাদিকের বাড়িতে হামলার ঘটনায় মামলায় আসামীদের গ্রেফতারের দাবি জানানো হয়।

এসময় বক্তারা বলেন, ১২ নভেম্বর সকালে আইচগাতি ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুজ্জামান বাবুলের ভাই আরিফুজ্জামান লিটনের নেতৃত্বে ৫০/৬০ জন সংঘবন্ধ হয়ে তার বাড়িতে হামলা চালিয়ে ঘরের মালামাল ভাংচুর করে। এ সময় তার স্ত্রী জুই ও ভাবীকে মারপিট করে আহত করে। এঘটনায় রোকন বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে ও ২৫/৩০ জনের বিরুদ্ধে অজ্ঞাতনামা আসামী করে রূপসা থানায় মামলা দায়ের করেন। পুলিশ ইউপি চেয়ারম্যানের ভাই লিটনকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করেছেন।

উপজেলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবুর সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ক্লাবের উপদেষ্টা আব্দুল মজিদ ফকির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, রূপসা প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল ইসলাম তোতা, সাংবাদিক এসএম হারুন অর রশিদ, জিএম আসাদুজ্জামান, মুরশিদ আলী, আব্দুর রাজ্জাক শেখ, মোস্তাফিজুর রহমান, ফ ম আইয়ুব আলী, আব্দুর মজিদ শেখ, চন্দন ভট্টাচায্য, মো. মোশারেফ শেখ, নাজিম সরদার, ইউসা মোল্লা, মিলন সাহা, আজিজুল ইসলাম, মো. শহিদুল ইসলাম, আবুল কালাম বাবু, ফিরোজ শেখ, শাহারিয়ার হোসেন মানিক, কামরুজ্জামান জুয়েল, ডালিম শেখ, এইচ এম মনি, জাহাঙ্গির মোল্লা প্রমূখ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!