খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

রূপসায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা

রূপসা প্রতিনিধি

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে রূপসা উপজেলার ৪ টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী এবং সাধারণ সদস্য পদে রিটার্নিং অফিসারগণের নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এ উপলক্ষে সকাল থেকেই বিকাল ৫ টা পর্যন্ত উপজেলা পরিষদ ছিল লোকে লোকারণ্য।

নির্বাচন অফিস সূত্রে জানাগেছে রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাচন অফিসার মোল্লা নাসির আহম্মেদ এর নিকট নৈহাটি এবং টিএসবি ইউনিয়নের প্রার্থীরা মনোনয়ন পত্র জমা প্রদান করেছেন। তাছাড়া রিটার্ণিং অফিসার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা বাপি কুমার দাসের নিকট মনোনয়ন পত্র জমা প্রদান করেছে আইচগাতী এবং শ্রীফলতলা ইউনিয়নের প্রার্থীরা।

আওয়ামীলীগের নৌকা প্রতীক নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন আইচগাতী ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান ইসহাক সরদার, টিএসবি ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শেখ এবং নৈহাটি ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল।

এছাড়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আইচগাতীতে জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো: মারুফ, শফিকুল ইসলাম এবং গাজী মো: জাহিদুল।

শ্রীফলতলা ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন তাহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন দিলু, আ: জব্বার এবং মোজাহিদুর রহমান।

নৈহাটি ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মোল্লা সাইফুর রহমান, বিএনপি নেতা মহিউদ্দিন মিন্টু, জাহিদুল ইসলাম, আমিরুল ইসলাম।

টিএসবিতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক চেয়ারম্যান খান শাহজাহান কবীর প্যারিস, শফিকুল ইসলাম, ইউসুফ আলী, মো: সোহরাব।

অপরদিকে আইচগাতী ইউনিয়নে সংরক্ষিত আসনে ৯ জন, সাধারণ সদস্য পদে ৪২ জন, শ্রীফলতলায় সংরক্ষিত আসনে ১৩ জন, সাধারণ সদস্য পদে ৪৩ জন, নৈহাটিতে সংরক্ষিত আসনে ১৫ জন, সাধারণ সদস্য পদে ৪৬ জন এবং টিএসবিতে সংরক্ষিত আসনে ১১ জন, সাধারণ সদস্য পদে ৪৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!