খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

রামপালে নানা অভিযোগের মধ্যদিয়ে ভোট গ্রহণ সম্পন্ন

রামপাল প্রতিনিধি

বাগেরহাটের রামপালের রাজনগর ইউনিয়নের নির্বাচনে ভোট কেন্দ্রে প্রভাব বিস্তার ও দায়িত্বরত পুলিশের সাথে অসদাচরণ করায় দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার রাজনগর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে শেখ মিজানুর রহমান (৬০) ও তার ছেলে তরিকুল ইসলাম (৩০) ভোটারদের প্রভাবিত করলে তাতে বাঁধা দেয় পুলিশ। বাঁধা দেয়ায় পুলিশের সাথে অসদচারণ করেন তারা। পরে পুলিশ তাদেরকে আটক করে।

এছাড়া ভোট কেন্দ্র থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এস, এম বদরুল হুদা হিরুর এজেন্ট বের করে দেয়া, দেখিয়ে ভোট নেয়া ও দেখিয়ে ভোট না দেয়ায় ব্যালট ছিনিয়ে নেয়ার মত নানা ঘটনার মধ্যদিয়ে রাজনগর ইউনিয়নের ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।

তবে ভোট চলাকালে কোথাও বড় ধরণের অঘটনের খবর পাওয়া যায়নি। ভোট চলাকালে রাস্তাঘাটে পুলিশ, বিজিবি, র্যাবের টহল ছিলো চোখে পড়ার মতো। সেই সাথে ভোট কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সারাক্ষণ মাঠে ছিলেন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবীর হোসেন, মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল, রামপাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুুউদ্দীন।

ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতিও ছিলো বেশ ভাল। ভোট শেষে এখন চলছে গণনার কাজ। এ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের একজন ও তিনজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তবে ভোট জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সুলতানা পারভীন। তিনি এই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়নের দুইবারের নির্বাচিত প্রয়াত চেয়ারম্যান সরদার আব্দুল হান্নান ডাবলু। ডাবলুর মৃত্যুতে এই ইউনিয়নের ভোট গ্রহণ স্থগিত হয়। এরপর মঙ্গলবার এ ইউনিয়নে পুনরায় ভোট হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!