খুলনা, বাংলাদেশ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪

Breaking News

  ৫২ বছরে দেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড যশোরে
  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর

যুক্তরাষ্ট্রে মসজিদের বাইরে গোলাগুলি, আহত ৩

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় ঈদুল ফিতরের আয়োজন চলাকালে মসজিদের বাইরে দুই প্রতিদ্বন্দ্বী দলের মধ্যে গোলাগুলিতে তিনজন আহত হয়েছেন। গুলিবিদ্ধ ১৫ বছর বয়সী এক কিশোরসহ পাঁচ সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

বুধবার স্থানীয় সময় বেলা আড়াইটার দিকে ঈদ উদ্‌যাপনকালে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ঘটনার সময় সেখানে হাজারখানেক মানুষ উপস্থিত ছিলেন। ক্লারা মোহাম্মদ মসজিদ এলাকায় ঘটনাটি ঘটে। অনেকে এ সময় দৌড়ে পার্কের কাছের তাঁবুতে আশ্রয় নেন। কেউ কেউ গাছের আড়ালে লুকিয়ে ও শিশুদের মাটিতে শুইয়ে দিয়ে গুলি থেকে রক্ষা পাওয়ার চেষ্টা করেন।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পাঁচজনকে হেফাজতে নিয়েছে পুলিশ। এর মধ্যে হাসপাতালে ভর্তি ১৫ বছরের এক কিশোরও আছে। পুলিশ তার পায়ে গুলি করেছে। সন্দেহভাজনদের মধ্যে চারজন পুরুষ ও একজন নারী। ঘটনায় ব্যবহৃত পাঁচটি বন্দুক জব্দ করেছে পুলিশ।

ফিলাডেলফিয়ার পুলিশ কমিশনার কেভিন বেথেল সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আমরা খুবই সৌভাগ্যবান যে আরও বেশি মানুষ গুলিবিদ্ধ হননি এবং কেউ মারা যাননি। এখানে জড়ো হওয়া ৯৯ শতাংশ মানুষই ভালো, যাঁরা একটি ভালো সময় কাটাতে চেয়েছিলেন।’

প্রত্যক্ষদর্শীদের একজন থমাস অ্যালেন বলেন, ‘ফিলাডেলফিয়ায় যত বছর ধরে আমি বসবাস করছি, তার মধ্যে বিশেষ করে মসজিদে কখনো এমন ঘটনা দেখিনি। যত অপরাধই ফিলাডেলফিয়ায় হোক, তা সব সময় মসজিদ থেকে বিচ্ছিন্ন ছিল।’

 

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!