খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

যশোর শহর যুবলীগ নেতা ম্যানসেলকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর শহর যুবলীগের যুগ্ম আহবায়ক মেহেবুবুর রহমান ম্যানসেলকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার (৮ মার্চ) কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে।

অব্যাহতির চিঠিতে বলা হয়েছে, তিনি জনতাবদ্ধভাবে সরকারি অফিসে অনাধিকার প্রবেশ, সরকারি কাজে বাধা দান, মারপিট ও হত্যার হুমকি দেয়ার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে আওয়ামী যুবলীগের গঠনতন্ত্রের ২২ (ক) ধারা মোতাবেক সাময়িক বরখাস্ত করা হলো।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলে শামস পরশের নির্দেশক্রমে তাকে যুবলীগের সকল প্রকার কর্মকান্ড থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তার কর্মকান্ডে একটি ঐতিহ্যবাহী সুশৃঙ্খল সংগঠন যুবলীগের ভাবমুর্তি ক্ষুন্ন হচ্ছে বলেও চিঠিতে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৫ মার্চ যশোর প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের এক কর্মীকে লাঞ্ছিতের ঘটনায় যশোর শহর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মেহেবুবুর রহমান ম্যানসেলসহ ৪ জনকে আটক করে পুলিশ।

এরআগে ওইদিন ম্যানসেল তার বেশ কয়েকজন সহযোগীকে নিয়ে যশোর প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে যান। এসময় তার সঙ্গে থাকা লোকজন কর্মচারী আলামিনকে মারধর করে। তার চিৎকার শুনে সহকারী পরিচালক মুনা আফরিন এগিয়ে এলে তার সঙ্গেও দুর্ব্যবহার করা হয়। এ ঘটনায় প্রতিষ্ঠানটির কর্মকর্তা মুনা আফরিন বাদী হয়ে যশোর কোতয়ালি থানায় মামলা করেন। বিষয়টি স্থানীয় ও জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনার প্রেক্ষিতে যুবলীগের কেন্দ্রীয় কমিটি তাকে অব্যাহতি দিয়েছে।

খুলনা গেজেট/ বিএম শহিদ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!