খুলনা, বাংলাদেশ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ১২ মে, ২০২৪

Breaking News

  নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত
  বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনকারী গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন : আদালত
  ঈদুল আজহার পর শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবার সাপ্তাহিক ছুটি বহাল থাকবে : শিক্ষামন্ত্রী
  সারা দেশে এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; এসএসসিতে গড় পাসের হার ৮৩.০৪ শতাংশ, পাসের হারে শীর্ষে যশোর, সর্বনিম্ন সিলেট বোর্ড

যশোর জেলা যুবদলের ইউনিট কমিটি গঠন ঈদের পরেই, ফরম বিতরণ শুরু

যশোর প্রতিনিধি

জাতীয়তাবাদী যুবদল যশোরে ঘর গোছানোর কাজে হাত দিয়েছে। ঈদের পরেই আট উপজেলার ১৬টি ইউনিটে আহবায়ক কমিটি ঘোষণা করবে সংগঠনটি। শনিবার দুপুর ১২টা থেকে জেলার প্রতিটি ইউনিটের আহবায়ক, সদস্য সচিব ও যুগ্ম-আহবায়ক পদের বিপরীতে ফরম বিতরণ শুরু হয়েছে। কমিটিতে ত্যাগী ও পরীক্ষিতদের মূল্যায়ন করা হবে বলে জানিয়েছেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা।

দলীয় সূত্রে জানা গেছে, যশোর সদর উপজেলা ও নগর যুবদলসহ ৮ উপজেলা ও পৌর কমিটির আহবায়ক কমিটি গঠনের জন্য বিনামূল্যে ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এদিন দুপুর ১২টা থেকে শুরু হয়ে রোববার রাত ৮টা পর্যন্ত ফরম বিতরণ কার্যক্রম চলবে। যশোর শহরের লালদিঘীর পাড়ের জেলা বিএনপির কার্যালয়ের যুবদলের কক্ষ থেকে পদ প্রত্যাশীরা এই তথ্য ফরম সংগ্রহ করতে পারবেন। সঠিকভাবে পূরণ করে সোমবার দুপুর ১২ টা থেকে রাত ৮ টার মধ্যে জেলা যুবদলের দপ্তর সম্পাদক কামরুল ইসলাম ও সহ-দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম মানিকের কাছে জমা দিতে হবে। শুক্রবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন যশোর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন বাবুল।

তিনি বলেন, পদ প্রত্যাশীদের প্রত্যেককে অবশ্যই ২ কপি ছবি ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি ফরমের সাথে সংযুক্ত করতে হবে। পরে ফরম যাচাই বাছাই করে কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ বিষয়ে যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যায় যশোরেও যুবদল পুনর্গঠনের কাজ শুরু হয়েছে। বিগত আন্দোলন-সংগ্রামে ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে এ আহবায়ক কমিটিতে।

তিনি আরো বলেন, যুবদলের কার্যক্রম গতিশীল করতেই বৈশ্বিক মহামারী করোনার মধ্যেও শারীরিক দুরত্ব বজায় রেখে ঘর গোছানোর এ জরুরি কাজটি করতে হচ্ছে। ঈদের পর কমিটি গঠন প্রক্রিয়া শুরু করা হবে। রানা বলেন, করোনার কারণে কমিটি পূনর্গঠনের কাজ কিছুটা বিলম্বিত হলেও যশোর জেলা যুবদলের তৃণমূল থেকে শুরু করে সকল নেতাকর্মী চাঙ্গা রয়েছে। একইসাথে দলের যে কোনো প্রয়োজনে রাজপথে ঝাপিয়ে পড়তে সবাই প্রস্তুত।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!