খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  চলে গেলেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত বরেণ্য লেখক হোসেনউদ্দিন হোসেন
  কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর
  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

চৌগাছায় বাস মালিক সমিতির কর্মীর হামলায় ইজিবাইক চালক আহত

চৌগাছা প্রতিনিধি

যশােরের চৌগাছায় বাস মালিক সমিতির নিয়ােগকৃত কর্মীর (সড়ক পাহারাদার) হামলায় শিমুল হােসেন অপু নামের এক ইজিবাইক চালক রক্তাত্ব জখম হয়েছে অভিযােগ উঠেছে। শুক্রবার সকালে চৌগাছা বাজারে হামলার ঘটনা ঘটে। সে পৌর এলাকার বাকপাড়া মহল্লার মফিজ উদ্দিনের ছেলে। মুহুর্তে খবর ছড়িয়ে পড়লে দেখা দেয় উত্তেজনা। পরে মালিক সমিতির নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিসিতি শান্ত হয়।

প্রত্যক্ষদর্শী ও আহতের স্বজনরা জানান, প্রতি দিনের মত শুক্রবার সকালে শিমুল হােসেন অপু ইজিবাইক নিয়ে চৌগাছা বাজারে আসেন। সে স্বর্ণপট্টি মুখে ইজিবাইক রেখে যাত্রীর জন্য অপেক্ষা করেত থাকে। সকাল সাড়ে ৮ টার দিকে সেখান হাজির হয় বাস মালিক সমিতির সড়ক পাহারাদার পৌর এলাকার মাঠপাড়া মহল্লার মনুর ছেলে আব্দুল কাদের ও ইছাপুর গ্রামের রিপন হােসেন। তারা ইজিবাইক যাত্রী উঠানাে নিয়ে অপুর সাথে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে সেখান থাকা কাঠের লাঠি দিয়ে ইজিবাইক চালক অপুর মাথায় আঘাত করে, রক্তাক্ত জখম হয় অপু। খবর পেয়ে তার সহযােগীরা উদ্ধার করে চৌগাছা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। এ খবর ছড়িয়ে পড়ে ইজিবাইক চালক ও আহতর স্বজনরা চৌগাছা মেন বাস ষ্টান্ডে হাজির হতে থাকে দেখা যায় উত্তেজনা। পরবর্তীতে বাস মালিক সমিতির হস্তক্ষেপে পরিসিতি শান্ত হয়।

বাজারর একাধিক ব্যবসায়ী, পথচারী ও ইজিবাইক চালকরা জানান, চৌগাছা বাস মালিক সমিতি সড়কে ইজিবাইক ও থ্রি-হুইলার চলাচল বন্ধে একটি শক্তিশালী সড়ক পাহারাদার গড়ে তুলেছেন। এই পাহারাদাররা পালাক্রেম ভাের হতে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন সড়কে পাহারা দেয়, ইজিবাইক কিংবা থ্রিহুইলার যাত্রী পাইলে নামিয়ে দেন, শুধু তাই না যাত্রী ও চালকদের সাথে চরম দুব্যবহার করেন। কিছু কিছু সময় তারা চালকদের শারিরীক ভাবে লাঞ্চিতও করেন। পাহারাদারদের কারনে সড়কে চরম অসহায় ইজিবাইক চালকরা।

বাস মালিক সমিতির একজন দায়িত্বশীল নেতা বলেন, সমিতির ভাবমুর্তি এই সব ছেলেদের কারনে চরম ক্ষুন্ন হচ্ছে। এটি বুঝেও যেন আমরা তাদের কিছুই করতে পারছিনা। কাদের নামের ছেলেটির কারনে সমিতি এর আগেও জরিমানা গুনেছে।

এ বিষয়ে চৌগাছা বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বলেন, সকালে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। আমরা দ্রুত পদক্ষেপ গ্রহন করি এবং আহতকে চিকিৎসার জন্য কিছু অর্থ দিয়েছি।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!