খুলনা, বাংলাদেশ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৮ মে, ২০২৪

Breaking News

  আজও দেশের ৮ বিভাগের ভারী বৃষ্টির পূর্বাভাস
  দুর্বল হয়ে ‘ঘূর্ণিঝড় রেমাল’ এখন স্থল নিম্নচাপ, অবস্থান মেঘালয়ে
গুরুত্বপূর্ণ সভায় উপস্থিত না হওয়া

যশোর জেলা ছাত্রলীগের ১১ নেতাকে শো’কজ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে জেলা ছাত্রলীগের সভায় উপস্থিত না হওয়ায় ১১ নেতাকে শো’কজ করেছে জেলা ছাত্রলীগ। শুক্রবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দীন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে ।

শো’কজ প্রাপ্তরা হলেন, সহসভাপতি ইমরান হোসেন, শাহাদাৎ হোসেন, রনি হাওলাদার, কায়েস আহমেদ রিমু, আবদুর রউফ পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান রিফাত, আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, মাসুদ হাসান কৌশিক, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, রাকিবুল আলম ও ফাহমিদ হুদা বিজয়।

জেলা ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, আগামি পহেলা সেপ্টেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে বাংলাদেশ ছাত্রলীগ ছাত্রসমাবেশের ডাক দিয়েছে। এ সমাবেশ স্মরণকালের সেরা হিসেবে আখ্যায়িত করা হচ্ছে। যা সফল করার লক্ষ্যে ২৫ আগস্ট শুক্রবার বিকাল ৩ টায় যশোর গাড়িখানা রোডের দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করে যশোর জেলা ছাত্রলীগ। কিন্তু ওই ১১ নেতা এ সভায় উপস্থিত হননি। গুরুত্বপূর্ণ এ সভায় উপস্থিত না হওয়ায় কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে না তা প্রতিবেদন আকারে জমা দিতে বলা হয়েছে ওই ১১ নেতাকে। আগামি তিনদিনের মধ্যে স্বশরীরে জেলা ছাত্রলীগের সভাপতি কিংবা সাধারণ সম্পাদকের কাছে তা জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!