খুলনা, বাংলাদেশ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

Breaking News

  খুলনা- সাতক্ষীরা মহাসড়কে চুকনগরে মটরসাইকেল-ইঞ্জিন ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনায় মৃত বেড়ে ১৫, আহত ৬০
  নেপালকে হারিয়ে ১৭ বছরের আক্ষেপ ঘোচালো বাংলাদেশ
  ত্যাগের মহিমায় পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা, দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

যশোরে বাস উল্টে ও ট্রাকচাপায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে-নড়াইল সড়কের তারাগঞ্জে সেন্টমার্টিন পরিবহনের বাস উল্টে ২জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। সোমবার (২৭ মে) সকাল সাড়ে ৮টার দিকে নড়াইল সড়কের সদর উপজেলার তারাগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এরপরই সড়কের বিজিবি ক্যাম্পের সামনে ট্রাক চাপায় ১ পথচারী নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে বাসযাত্রী সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের ইটভাটা শ্রমিক আছান আলীর ছেলে হাশেম আলী (৪০) ও অপরজন বাসের সুপারভাইজার। তার পরিচয় এখনও শনাক্ত হয়নি। এছাড়া, ট্রাক চাপায় নিহতের পরিচয়ও জানা যায়নি।

বাসের যাত্রী হারুন অর রশিদ বলেন, আমাদের বাড়ি সাতক্ষীরার কালীগঞ্জ ও আশাশুনি উপজেলায়। আমরা ৪০ জন চট্টগ্রামের রাউজান থেকে রোববার সন্ধ্যায় সেন্টমার্টিন পরিবহনের একটি রিজার্ভ বাসে সাতক্ষীরার কালীগঞ্জে যাচ্ছিলাম। গোপালগঞ্জ পৌছানোর পর বাসচালক ঘুমাতে যান। এসময় তিনি হেলপারের কাছে গাড়ি চালাতে দেন। বৃষ্টির মধ্যে বাসের হেলপার বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। এক পর্যায়ে তারাগঞ্জ এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে কয়েকজন যাত্রী আহত হন। তাদেরকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাশেম আলী ও বাসের সুপারভাইজারকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।

নিহত হাশেম আলীর খালাতো ভাই মফিজুল ইসলাম বলেন, আমরা ৪০ জন ইটভাটার শ্রমিক হিসেবে কাজ করতাম। ৮ মাস পর বাস রিজার্ভ করে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে দুর্ঘটনায় খালাতো ভাই হাশেম আলী ও বাসের সুপারভাইজার নিহত হয়েছেন। আমরা বাড়ি ফিরলেও ভাই ফিরবে লাশ হয়ে।

নড়াইলের তুলারামপুর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মনির আহমদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন।

এদিকে, এ ঘটনার পরই যশোরের হামিদপুর বিজিবি ক্যাম্পের সামনে ট্রাকচাপায় ১জন নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মামুনুর রশীদ।

খুলনা গেজেট/এমএম/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!