খুলনা, বাংলাদেশ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

Breaking News

  সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার বিরুদ্ধে অনুসন্ধানের সিদ্ধান্ত ঈদের ছুটির পর : দুদক আইনজীবী
  সার্বভৌমত্বের ওপর আঘাত এলেও কথা বলছে না সরকার : ফখরুল

যশোরে ট্রাক চাপায় কিশোর নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার বসুন্দিয়া মোড় বাসস্ট্যান্ডের রেলক্রসিংয়ে কাভার্ড ভ্যানের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন।

নিহত পথচারী তামিম (১৮) বাঘারপাড়া উপজেলার আলাদিপুর গ্রামের মহাসিন গাজীর ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন তার নিহতের ফুফাতো ভাই যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের শহিদুল ইসলামের ছেলে রায়হান (২০)।

বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ আসাদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে নিহত তামিম ও তার ফুফাতো ভাই রায়হান বসুন্দিয়া মোড় রেলক্রসিংয়ের পাশে পাবলিক টয়লেটের দিকে যাচ্ছিল। এসময় খুলনা থেকে যশোরগামী প্রিমিয়াম সিমেন্ট কোম্পানির একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-উ-১১-৪৫৬৭) নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী তামিম এবং রাহানকে ধাক্কা দেয়। এতে তামিম কাভার্ডভ্যানের ডান পাশের পিছনের চাকার নিচে পড়ে তার দেহ দ্বিখ-িত হয়ে যায় এবং রায়হান সিটকে রাস্তার পাশে পড়ে যায়। রায়হান হালকা আহত হলেও তামিম ঘটনাস্থলে নিহত হয়।

এ দুর্ঘটনার পর রাস্তার পাশে থাকা রেলের সিগন্যাল পোস্টে যেয়ে ধাক্কা লেগে গাড়িটি থেমে যায়। এসময় ড্রাইভার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর জানান, বৃহস্পতিবার মধ্যরাতে বসুন্দিয়া মোড়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহতের খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ছুটে যাই এবং রাতেই নিহত তামিমের মরদেহ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে এবং কাভার্ড ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!