খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

যশোর প্রতিনিধি

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা দু‘জন নারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। নিহত ওই দুই নারীর মধ্যে একজনের বয়স প্রায় ৫০ ও অপরজনের বয়স ৬০ বছর। এছাড়া নিহত হয়েছেন সাগর হোসেন (১৮) নামে এক মোটরমিস্ত্রি। তিনি চৌগাছা উপজেলার আফরা গ্রামের কোরবান আলীর ছেলে।

আহত আশিককে (১৯) গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি যশোর সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের ওয়াদুদ আলীর ছেলে। বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে যশোর শহরতলীর মুড়লি ও ঝিকরগাছা উপজেলার মোহাম্মদপুর গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত কিশোর সাগরের দাদা মোবারক আলী জানান, যশোর শহরের রেলরোডের একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করত সাগর। গতকাল মঙ্গলবার আশিক নামে এক বন্ধুকে নিয়ে সে সদর উপজেলার ঘোড়াগাছা গ্রামের মামা বাড়ি যায়। সেখান থেকে আজ বুধবার সকালে ফেরার পথে মুড়লি মোড়ে বিপরীতমুখী একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সাগর ও আশিক। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে সাগর মারা যায়।

যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার সকালে যশোরের ঝিকরগাছা উপজেলার ছুটিপুর সড়কের মোহাম্মাদপুর নামকস্থানে একটি ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকে থাকা অজ্ঞাত দুই নারী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ওই দুই নারী মৃত্যুবরণ করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

 

খুলনা গেজেট / এআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!