খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

যশোরে পৃথক ঘটনায় শিশুসহ দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে পৃথক ঘটনায় শিশুসহ দুজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন সড়ক দুর্ঘটনায় ও অপরজন গাছ থেকে পড়ে মারা গেছেন।

কেশবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আনারুল বিশ্বাস (৩২) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে যশোর-চুকনগর সড়কের কেশবপুর ট্রাক টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সন্ধ্যা ৭টার দিকে তিনি খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত আনারুল পৌরসভার আলতাপোল গ্রামের নূর ইসলাম বিশ্বাসের ছেলে। এ দুর্ঘটনায় গুরুতর আহত অপর আরোহী উপজেলার সাবদিয়া গ্রামের মিন্টু হোসেন (৪২) খুলনায় চিকিৎসাধীন রয়েছেন।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুর বাজারের মুদি ব্যবসায়ী আনারুল বিশ্বাস ও পোল্ট্রি ব্যবসায়ী মিন্টু হোসেন মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলযোগে যশোরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের ট্রাক টার্মিনাল এলাকায় একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে দু’জনই গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে এলাকাবাসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আশিকুর রহমান বলেন, মারাত্মক আহত অবস্থায় ওই দুই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দিয়েই তাদেরকে অন্যত্র স্থানান্তর করা হয়। সন্ধ্যায় একজনের মৃত্যুর খবর শুনেছি।

কেশবপুর পৌরসভার কাউন্সিলর আফজাল হোসেন বাবু বলেন, আনারুল বিশ্বাস তার আপন চাচাতো ভাই। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে খুলনার একটি হাসপাতালে সন্ধ্যায় আনারুল মারা যায়। চিকিৎসাধীন মিন্টু হোসেনের অবস্থাও আশঙ্কাজনক।

একই ‍উপজেলার গাছ থেকে পাকা তাল বুকের উপর পড়ে ভরত রায় (৫) নামে এক স্কুলছাত্র মারা গেছে। মঙ্গলবার সকালে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটে। ভরত রায় সমাধান সমৃদ্ধি কর্মসূচির বাগডাঙ্গা গ্রামের হরিহর বৈকালিক শিক্ষা সহায়তা কেন্দ্রের শিশু শ্রেণির শিক্ষার্থী।

এলাকাবাসী জানায়, উপজেলার বাগডাঙ্গা গ্রামের জিতেন্দ্রনাথ সরকারের বাড়িতে মঙ্গলবার সকাল ৭টার দিকে তাল গাছের নিচে বসে শিশু ভরত রায়কে নিয়ে তার মা উষা রায় গরুর বিচালী কাটছিল। হঠাৎ গাছ থেকে একটি পাকা তাল শিশু ভরত রায়ের বুকের উপর পড়ে। এ সময় তার মুখ দিয়ে রক্ত বের হয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার বৈদ্যনাথ সরকার বলেন, শিশুটির বাবা দাতারাম রায় ভারতের উত্তরপ্রদেশের বাসিন্দা। মা উষা রায় নিজ এলাকায় ফিরে বাগডাঙ্গা গ্রামের জিতেন্দ্রনাথ সরকারের বাড়িতে থেকে গরুর খামারে কাজ করে। সকালে উষা রায় বাড়ির উঠানে থাকা গাছের নিচে বসে ছেলে ভরতকে নিয়ে বিচালী কাটার সময় পাকা তাল পড়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

সমাধান সমৃদ্ধি কর্মসূচির সুপারভাইজার (শিক্ষা) সিদ্দিকুর রহমান বলেন, ভরত রায় সমাধান সমৃদ্ধি কর্মসূচির হরিহর বৈকালিক শিক্ষা সহায়তা কেন্দ্রের শিশু শ্রেণির শিক্ষার্থী ছিল। গাছ থেকে তাল পড়ে শিশুটির মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম।
এ ব্যাপারে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দীন বলেন, এটি একটি হৃদয় বিদারক ঘটনা। নিহত ওই শিশুটিকে স্থানীয় শ্মশানে মাটি দেওয়া হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!