খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোরে নতুন মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার, ৮ ভারতীয়সহ আটক ৯

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে র‌্যাব, ডিবি ও কোতোয়ালি থানা পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ ৯ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে ৮ জন ভারতীয় নাগরিক। বৃহস্পতিবার পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নতুন মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট, ভারতীয় মদ ও ফেনসিডিল উদ্ধার হয়েছে।

র‌্যাব-৬ যশোরে কোম্পানী কমান্ডার লে: এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৮ বোতল ভারতীয় মদসহ ৬ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের চুড়িপট্টি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, ভারতের উত্তর ২৪ পরগোনা জেলার বনগাঁর কালীয়ানী গ্রামের কেনারাম মন্ডলের ছেলে সুব্রত মন্ডল, গাইঘাটা উপজেলার ঝিকরা গ্রামের ব্যাসদেব রায়ের ছেলে শ্রীকান্ত রায়, বাগদা উপজেলার পার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের পুতুল হালদারের মেয়ে অনিমা হালদার, বনগার কালিয়ানি গ্রামের পাঁচু গোপালের ছেলে দেবব্রত মন্ডল, একই উপজেলার নেহারুন নগরের বিষ্ণুপদ দাসের ছেলে ভোলা দাস ও রামনগর রোডের মদন সরকারের ছেলে বলরাম সরকার।

এদিকে, ডিবি পুলিশ জানায়, যশোরে আড়াই হাজার পিস নতুন মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৪০ বোতল মদ, নয় বোতল ভারতীয় মদসহ দুই ভারতীয়কে আটক করা হয়েছে। আটকৃতরা হলেন, ভারতের উত্তর ২৪ পরগোনা জেলার দত্তপুকুর এলাকার চন্দ্রপুর গ্রামের মৃত জীবন কুমার সরকারের ছেলে জয়দ্বীপ সরকার ও বনগাঁর দেবগর গ্রামের অমর কীর্ত্তনীয়র ছেলে অমিয় কীর্ত্তনীয়। বৃহস্পতিবার বিকেলে শহরের আশ্রম মোড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

কোতোয়ালি থানা পুলিশ জানায়, যশোরে ২৩ বোতল ফেনসিডিলসহ বারান্দিপাড়া বাঁশতলা এলাকার সোহেলকে আটক করেছে থানা পুলিশ। সোহেল ওই এলাকার আশরাফ হোসেনের ছেলে। বৃহস্পতিবার রাত ৯ টার দিকে বারান্দিপাড়া ঢাকা রোড ব্রিজের পাশ থেকে তাকে আটক করা হয়।

এদিকে, পৃথক এসব ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়েরের পর আসামিদের আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!