খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোরে দু’পক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ জখম ৪

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে দু’পক্ষের সংঘর্ষে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামানসহ ৪ জন জখম হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার রামনগর ইউনিয়নের কাজীপুর গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, বলাডাঙ্গা গ্রামের ইনতাজ আলীর ছেলে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামান, কাজীপুর গ্রামের হোসেন আলীর ছেলে মেহেদি হাসান, মিজানুর রহমানের ছেলে আবু সাইদ ও মোবারককাটি গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে রহমত আলী। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আবু সাইদকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

আহত মেহেদী জানান, তিনি গ্রামের রহমত আলীর দোকান থেকে একটি নম্বরে ৫ হাজার টাকা বিকাশ করেন। কিন্তু এক ঘন্টা পার হলেও ওই টাকা বিকাশ নম্বরে না গেলে বিষয়টি দোকানি রহমত আলীকে জানান। এ সময় রহমত আলী বলেন, তিনি টাকা পাঠিয়ে দিয়েছেন, নেটওয়ার্ক সমস্যার কারণে হয়তো টাকা সেন্ড হয়নি। এ সময় দু’জনের মাঝে কথা কাটাকাটি ও রহমতকে মারপিট করা হয়। একপর্যায়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষে মারপিটে মেহেদি, রিফাতুজ্জামান ও আবু সাইদ গুরুতর জখম হন। পরে গ্রামবাসী আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এখানে আহত আবু সাইদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!