খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোরে দুই ইয়াবা সুন্দরী আটক: ৭ চাকু ৫০ ইয়াবা উদ্ধার

যশোর প্রতিনিধি

৭টি ধারালো চাকু ও ৫০ পিস ইয়াবাসহ যশোরের নাজির শংকরপুরের একটি বাড়ি থেকে টেকনিক্যাল কলেজের দু’ছাত্রীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আটকৃতরা হচ্ছে, যশোরের বকচর জোড়া মন্দির এলাকার শামীম হোসেনের মেয়ে শান্তা আক্তার আশা ( ১৯), রেল রোড তেঁতুলতলার মৃত আজিজ শেখের মেয়ে ফারজানা আক্তার বৃষ্টি (১৮) ও পুরাতন কসবা কাজীপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে একরামুল হক (২২)। এরমধ্যে আশা ও বৃষ্টিকে ইয়াবা সুন্দরী হিসেবে ব্যবহার করা হচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

থানা সূত্র জানিয়েছে, এসআই আজাহারুল ইসলাম গত ২৩ সেপ্টেম্বর রাতে বেজাপাড়া এলাকায় ডিউটিকালে গোপন তথ্য পান নাজির শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের (বাসা নম্বর ৫৪১) শামসুল হকের ভাড়াটিয়া শান্তা আক্তার আশা ও তার কয়েক সহযোগি ওই বাসায় ইয়াবার চালান ও দেশিয় অস্ত্র নিয়ে অবস্থান করছে। এ সংবাদে কয়েকজন নারী পুলিশ সদস্য নিয়ে তিনি অভিযান পরিচালনা করেন। ২৪ সেপ্টেম্বর ভোর ৪ টা ৫৫ মিনিটে ওই বাসা থেকে পাকড়াও করেন শান্তা আক্তার আশা, ফারাজানা আক্তার বৃষ্টি ও একরামুল হককে। এসময় শান্তা আক্তারের শরীর তল্লাশী করে পুলিশ ২০ পিছ ইয়াবা উদ্ধার করে। এছাড়া বাকি ইয়াবা বৃষ্টি ও একরামুলের দখল থেকে উদ্ধার হয়। এরপর আশার বিছানার তোষকের নিচ থেকে উদ্ধার হয় ৭টি ধারালো ছোরা। আটকের পর তাদের থানায় আনা হয়। আটককৃত আশা ও বৃষ্টি যশোর টেকনিক্যাল কলেজের ছাত্রী বলে পরিচয় দেয়। তারা ওই বাসায় মেস ভাড়া করে দু’বান্ধবী থাকতো বলে সাংবাদিকদের জানায়।

এদিকে, দুই কলেজ ছাত্রী ইয়াবাসহ আটক হওয়া ও তাদের কাছ থেকে ৭টি ধারালো অস্ত্র উদ্ধারের খবরে গোটা যশোরে হৈচৈ পড়ে যায়। ইয়াবার চালান ও অস্ত্র উদ্ধার ঘটনায় থানার ইন্সপেক্টর তদন্ত শেখ তাসমীম আলম জানান, মামলাটি যত্নসহকারে তদন্ত করা হবে। দু’জন নারী ইয়াবা ব্যবসায় জড়িত। তাদের কাছ থেকে ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে। একই ঘরে একজন পুরুষ মাদক কারবারীও পাওয়া গেছে। এরা একটি সংঘবদ্ধ চক্র। এরা আরো আপত্তিকর কাজে জড়িত বলেও পুলিশের কাছে তথ্য এসেছে। মূলত একটি শক্তিশালী মাদক ব্যবসায়ী সিন্ডিকেট আশা ও বৃষ্টিকে ব্যবহার করছিল। তাদের ইয়াবা সুন্দরী হিসেবে কাজে ব্যবহার করছিল।

আটকের ব্যাপারে আশার মা জানান, তার মেয়ে ষড়যন্ত্রের শিকার, মূলত রাজন নামে এক বখাটে উঠিয়ে নিয়ে বিয়ে করে আশাকে। সেই থেকে আশা বাড়ি ছাড়া। রাজনের হুমকির কারণে তার ব্যাপারে পরিবারে পক্ষে থেকে খোঁজ খবর নেয়া বন্ধ ছিল। ওই রাজনকে পুলিশ কিছুদিন আগে আটক করে। যশোর টেকনিক্যাল কলেজে পড়ার সুবাদে আশা তার বান্ধবী বৃষ্টির সাথে ভাড়া থাকতো নাজির শংকরপুরে।

 

খুলনা গেজেট/ এম কে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!