খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোরে চুরি করে পালাতে গিয়ে গাড়িসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের মনিহার এলাকা থেকে পিকআপ চুরি করে পালানোর সময় চাঁদপাড়ায় গাড়িসহ এক চোরকে আটক করেছে পুলিশ। এ সময় আরও ২ জন পালিয়ে গেছে। আটক শান্তমুন্সিগঞ্জ সদর উপজেলার নয়াগাঁও পশ্চিমপাড়ার ইলিয়াস মুন্সির ছেলে। রোববার রাত ১১ টার দিকে এ চুরির ঘটনাটি ঘটে।

যশোর সদর উপজেলার চাঁদপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম বলেন, তারা খবর পান একটি পিকআপ দ্রুতবেগে সন্দেহজনকভাবে মনিহার থেকে নড়াইলের দিকে যাচ্ছে। এরই প্রেক্ষিতে তাৎক্ষনিক তারা সড়কে ব্যারিকেড দেন। এক পর্যায়ে পিকআপটি মেইন রোডে থামানোর চেষ্টা করলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সাইডে চলে যায় । এ সময় হাতেনাতে শান্ত মুন্সিকে আটক করা হয়। কিন্তু তার সাথে থাকা আরও দু’জন পিকআপ থেকে নেমে দ্রুত পালিয়ে যায়। পরে শান্তকে জিজ্ঞাসাবাদ করলে পিকআপ চুরি করে পালানোর কথা স্বীকার করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানার তদন্ত ওসি শফিকুল আলম চৌধুরী বলেন, পিকআপের ড্রাইভার গাড়িটি মনিহার এলাকায় রাত ১০টার পর মালিকের কাছে রেখে বাড়ি চলে যান। পিকআপ মালিক পাশেই ব্যাডমিন্টন খেলছিলেন। এমন সময় তিন চোর এসে ট্রাক নিয়ে চম্পট দেয়। পরে ট্রাক মালিক মোটরসাইকেলে ওই পিকআপের পিছু নেয়। চোরের পিকআপ নিয়ে নিউমার্কেট হয়ে উপশহর এলাকা ঘুরে জেলরোড দড়াটানা দিয়ে, চৌরাস্তা হয়ে মনিহার নড়াইল রোডের ফতেপুরে গিয়ে আটক হয়। তিনি জানান, শান্তকে জিজ্ঞাসাবাদ চলছে। পলাতকদের আটকে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

এদিকে, চুরি হওয়া পিকআপটি দ্রুতগতিতে শহরের মধ্যে যখন প্রবেশ করে এসময় পেছন থেকে কয়েকটি মোটরসাইকেল চালক চোর চোর বলে তাড়া করতে থাকে। বেশ কয়েক জায়গায় ওই পিকআপটি ধাক্কাও দেয়। পিকআপটি রাস্তা দিয়ে যাওয়ার সময় শহরজুড়ে আতঙ্কের সৃষ্টি হয়।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!