খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোরের আলোচিত ইরফান হত্যায় প্রধান অভিযুক্ত পাখি আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে আলোচিত ইরফান ফারাজি হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে চাঁচড়া রেলগেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময়ে তার দেওয়া স্বীকারোক্তি মোতাবেক রেলগেট এলাকার পুকুর থেকে হত্যাকন্ডে ব্যবহৃত বার্মিজ চাকু উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া আসামি ওই এলাকার রেলগেট রায়পাড়ার লিয়াকত হোসেনের ছেলে আব্দুল্লাহ পাখি।

কসবা ফাঁড়ির ইনচার্জ রেজাউল করীম জানান, ইরফান হত্যায় পাখি সরাসরি জড়িত। আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান শনাক্ত করার পর বিশেষ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতে সোপর্দ করা হলে হত্যায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে পাখি। তিনি জানান, এর আগে তার নেতৃত্বে একটি টিম ইরফান হত্যাকারী দলের সদস্য আব্দুল কাদেরকে আটক করে। বাকি জড়িতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ২২ ডিসেম্বের প্রকাশ্যে নিজ দোকানের সামনে হত্যা করা হয় ইরফান ফারাজিকে। তিনি যশোর শহরের খড়কি ধোপাপাড়ার রফিকুল ইসলামের ছেলে। তিনি ইসলামী যুব আন্দোলন যশোর জেলা শাখার সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও পলিটেকনিক কলেজের ছাত্র ছিলেন। এ ঘটনায় মামলার পর র‌্যাব সদস্যরা প্রথমে হত্যাকারী দলের সদস্য তৌহিদকে আটক করে। এরপর কাদেরকে আটকের পর মুল রহস্য বেরিয়ে আসে। সর্বশেষ এ হত্যায় জড়িত প্রধান আসামি পাখিকে আটক করা হয়। এ মামলায় বাকি রয়েছে শিশির, রাহুল ও বিপ্লব।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!