খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে
  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ

মোড়েলগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

মোড়েলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোড়েলগঞ্জে হামলা মারপিটে একই পরিবারের নারী সহ গুরুত্বর আহত হয়েছে ৫ জন। মাটি কেটে চলাচলের পথ বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, বলাইবুনিয়া ইউনিয়নে কিসমত জামুয়া গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধে মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে আজহার শেখের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। প্রতিপক্ষ একই গ্রামের দেলোয়ার হোসেন শেখের নেতৃত্বে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল মাটি কেটে ১১টি পরিবারের চলাচলের পথ বন্ধ করে দেয়। বিভিন্ন প্রজাতির গাছ কেটে বিনষ্ট করে দিয়েছে।

এর পূর্বে শনিবার দুপুরে প্রথম দফায় জুলফিকার শেখের নেতৃত্বে হামলা ও মারপিটে আজহার শেখের ভাই কৃষক সিদ্দিকুর রহমান শেখ (৫৫), আনিছুর রহমান হাওলাদার (৪০), সোহেল শেখ (৩৫), আজিতুন নেছা (৫০), নাজমা বেগম (৩০) একই পরিবারের ৫জন গুরুত্বর জখম হয়ে চিকিৎসাধীন অবস্থায় মোড়েলগঞ্জ হাসপাতালে রয়েছে।

আহত সিদ্দিকুর রহমান বলেন, এক বছরের বেশী সময় ধরে তাদের পৈত্তিক সম্পত্তি ৫ একর ৬৯ শতক জমি নিয়ে প্রতিপক্ষ দেলোয়ার শেখের সাথে বিরোধ চলে আসছে। এ ঘটনায় আদালতে মামলা চলমান রয়েছে। এর জের ধরে তাদের ওপর এ হামলা চালানো হয়েছে।

হামলার বিষয়ে অস্বীকার করে দেলোয়ার হোসেন বলেন, আজহার শেখের পরিবারের কাছে তারা জমি পাবেন। স্থানীয় কোন ফয়সালা মানে না, মাটি কেটে ফয়সালা চাচ্ছেন তিনি।

এ সর্ম্পকে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, হামলার বিষয়ে তিনি অবহিত নন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!