খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

মোল্লাহাটে পুলিশের উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার দুই

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে পুলিশের উপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) রাতে মোল্লাহাট থানার এসআই মোঃ শাহিনুর রহমান গোলদার বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও অনেককে আসামী করে এই মামলা দায়ের করেন।মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের নিকট আত্মীয় আব্দুল্লাহ খন্দোকারকে প্রধান আসামী করা হয়েছে। ওই রাতেই এই ঘটনায় সম্পৃক্ত থাকায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোল্লাহাট উপজেলার উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামের রাফিন সরদার ও ত্রাণ মোল্লা। গ্রেপ্তারকৃতদেরকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, পুলিশের উপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত অনেককে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত দুইজনকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। অন্য আসামীদের শনাক্ত ও গ্রেপ্তারের জন্য পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

সোমবার (১৯ এপ্রিল) বেলা পৌনে ১১টার দিকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোড়ে মিছিলের প্রস্তুতিকালে হেফাজত কর্মীরা পুলিশের উপর হামলা করে। হামলায় মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবিরসহ অন্তত ৭ পুলিশ সদস্য আহত হন। পরবর্তীতের আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!