খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

মোরেলগঞ্জে প্রকাশ্যে দিবালোকে ব্যবসায়ীর টাকা ছিনতাই

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রকাশ্যে দিবালোকে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে নগদ ৯৫ হাজার টাকা ছিনতাই ও হামলা মারপিটে মুদি দোকান ব্যবসায়ীসহ ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাটি ঘটেছে (৫ জুন সোমবার) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার খাউলিয়া ইউনিয়নের ফাঁসিয়াতলা গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের ব্যবসায়ী নুরুজ্জামান আকনের মুদি দোকানে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল হামলা চালিয়ে দোকানের মালামাল তছনছ করে শ্রমিকের মজুরি টাকা ছিনিয়ে নেয়। এ সময় হামলাকারিদের বাঁধা দিলে ব্যবসায়ী নুরুজ্জামান আকন (৪৫), তার মাতা জাহানুর বেগম (৭০), বোন সুমাইয়া বেগম (২৮), শ্রমিক আব্দুল হালিম আকন (৩৫) ও লোকমান গাজী (৪০) শ্রমিককে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতদের গ্রাম্য চিকিৎসক দ্বারা চিকিৎসা দেওয়া হয়েছে।

 

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী নুরুজ্জামান জানান, সন্ন্যাসী ওয়াবদা বেড়িবাঁধের সংস্কারের ৪০ জন শ্রমিকের ৪ দিনের বেতন দোকানের পাওয়া টাকা ঠিকাদার পরিশোধ করে যাওয়ার প্রায় আধাঘন্টার ব্যবধানে একই গ্রামের মনির হাওলাদারের নেতৃত্বে রানা হাওলাদার, বাচ্চু হাওলাদারসহ ৭/৮ জন যুবক এসে তাকে দোকান থেকে নামিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এ সময় তার দোকানের মালামাল তছনছ করে ফেলে দেয় এবং শ্রমিকের বেতনের নগদ ৯৫ হাজার টাকা, দোকানের মালামালসহ কমপক্ষে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।

ইউপি চেয়ারম্যান মাষ্টার মো. সাইদুর রহমান বলেন, ঘটনাটি শুনে তাৎক্ষনিক ফাঁড়ি পুলিশকে জানানো হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে তিনি বিষয়টি স্থানীয় সংসদ সদস্য ও থানা ওসি সাহেবকে অবহিত করিছি।

নিকটস্ত সন্ন্যাসী ফাঁড়ি পুলিশ ইনচার্জ এসআই অনুপ রায় বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করে থানা অফিসার ইনচার্জকে জানিয়েছেন। ক্ষতিগ্রস্তদের লিখিত অভিযোগ দায়েরের জন্য বলা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!