খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

মোংলায় ৫ কেজি গাঁজাসহ স্বামী, স্ত্রী ও জামাই আটক

মোংলা প্রতিনিধি

মোংলায় ৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পৌর শহরের তাজমহল রোড সংলগ্ন মুরগী বাজার এলাকা থেকে বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে মাদকসহ আটককৃতদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ঘটনায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে বলে জানিয়েছেন মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী।

বাগেরহাট মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: বুলু শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে মোংলা পোর্ট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তাজমহল রোড সংলগ্ন মুরগী বাজার এলাকায় অভিযান চালায় মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। এ সময় অভিযানকারীদের সাথে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী। তাদের উপস্থিতিতে মুরগী বাজার সংলগ্ন এলাকার মাদক ব্যবসায়ী বেবীর বসত ঘরে তল্লাশী চালিয়ে ঘরের মধ্যে প্লাস্টিকের ড্রাম ও ব্যাগে লুকিয়ে রাখা ৪ কেজি ৯শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে অভিযানকারীরা। এ সময় আটক করা হয় মাদক ব্যবসায়ী বেবী (৩৫), তার স্বামী মো: মাহাতাব হাওলাদার (৫০) ও জামাই রাসেলকে (২১)। আটকের পর বিকেলেই তাদেরকে থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার সকালে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এদিকে পৌর শহরের মাদক ব্যবসায়ী বেবী অবশেষে আটক হওয়ায় স্থানীয়রা স্বস্তি প্রকাশ করেছেন। তারা বলছেন, দীর্ঘদিন ধরে বেবী ও তার বোনসহ পরিবারের সদস্যরা মাদকের ব্যবসা করে আসছিলো। কেউ প্রতিবাদ করলে বেবী গংরা তাদেরকে মারধর, গালিগালাজসহ নানাভাবে নাজেহাল ও লাঞ্চিত করতো বলেও অভিযোগ স্থানীয়দের। চিহ্নিত এই মাদক ব্যবসায়ীকে আটক করায় প্রশাসনকে সাধুবাদও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!