খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে মতবিনিময়

ইভিএম পদ্ধতি প্রচারের জন্য ব্যাপক ব্যবস্থা নেয়া হচ্ছে : মংলায় জেলা প্রশাসক

মোংলা প্রতিনিধি

“অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে ইলেকশন কমিশন কাজ করছে। নির্বাচন কমিশন যেটুকু দায়িত্ব প্রশাসনকে দিয়েছে সেই দায়িত্ব স্ব স্ব অবস্থানে থেকে সুন্দর এবং সুচারু রুপে পালন করতে চাই। নির্বাচন কমিশনের মেনুফেস্ট অনুযায়ী প্রশাসন কাজ করছে। ইভিএম পদ্ধতি প্রচারের জন্য ব্যাপক ব্যবস্থা নেয়া হচ্ছে। ভোট জালিয়াতির কোন সম্ভাবনা নেই। ব্যালট বাক্স ছিনতাই হতে পারে কিন্তু ইভিএম ছিনতাই হবে না।” মঙ্গলবার বিকেলে মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে নির্বাচন কমিশনের আয়োজনে পৌর নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে আইন-শৃংখলা সংক্রান্ত বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক আ. ন. ম. ফয়জুল হক একথা বলেন।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার। মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম ও বাগেরহাট জেলা নির্বাচন অফিসার এবং মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফারাজী বেনজির আহমেদ।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সেখ আব্দুর রহমান, বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী মোঃ জুলফিকার আলী, মোংলা প্রেসক্লাবের সভাপতি এইচ এম দুলাল, সুশাসনের জন্য নাগরিক সুজন’র সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নূর আলম শেখ, সাংবাদিক এম এ মোতালেব, কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক, মোঃ আলাউদ্দিন, মোঃ ইউনুস প্রমূখ। বিশেষ অতিথির বক্তৃতায় পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন অবাধ-সুষ্ঠু-নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে আইন-শৃংখলা বাহিনী সর্বাত্মক ভাবে কাজ করে যাবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) নয়নকুমার রাজবংশী, সহকারি পুলিশ সুপার মোঃ আসিফ ইকবাল, সহকারি রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী প্রমূখ।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!