খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

মোংলায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মোংলা প্রতিনিধি

মোংলা উপজেলার কানাইনগর এলাকা থেকে নাম পরিচয়হীন এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে চাদপাই ইউনিয়নের কানাইনগর চিলা-মোংলা মেইন সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে, এটি রাস্তায় চলন্ত গাড়ীর সাথে ধাক্কায় বা সড়ক দুর্ঘটনায হতে পারে বলে জানায় স্থানীয়রা ও পুলিশ।

মোংলা থানার সোকেন্ড অফিসার একরামুল হক জানান, উপজেলার চাঁদপাই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাইনমারী এলাকায় রবিবার ভোরে স্থানীয়রা রাস্তার পাশে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে সেখান থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত পুলিশের চাঁদপাই বিট অফিসার মোঃ হাদীউজ্জামান খাঁন বলেন, অজ্ঞাত এ লাশের মাথার বাম পাশের কানের উপরে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা বলেন, অজ্ঞাত পরিচয়ের ওই ব্যক্তিকে গত রাতে সেখানে ঘুরাঘুরি করতে দেখা গেছে। সকালে দেখছি লাশ হয়ে পড়ে আছে পিচের রাস্তার পাশে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে, রাস্তার উপর রয়েছে রক্তও।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, শুনেছি লোকটি ভবঘুরে পাগল টাইপের। সে রাতের অন্ধকারে রাস্তার উপরে নসিমন-টমটমের আঘাতে মারা গিয়ে থাকতে পারে। তারপরও লাশের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্ত ও স্থানীয়দের কাছ থেকে তার নাম পরিচয় নেয়ার চেষ্টা করা হচ্ছে এবং কি কারণে তার মৃত্যু হয়েছে সে ব্যাপারেও তদন্ত চলছে বলে জানায় মোংলা থানার এ কর্মকর্তা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!