খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

মেসি বন্দনায় পুরো ফুটবল বিশ্ব

ক্রীড়া প্রতিবেদক

সৌদি আরবের কাছে হারের পর যারা আর্জেন্টিনাকে নিয়ে ট্রলে মেতেছিলেন তাদের কণ্ঠেই মেসি বন্দনা। ফাইনালের আগে সেরে উঠেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। কার্ড জটিলতা কাটিয়ে ফেরার অপেক্ষায় মার্কোস আকুনা ও গঞ্জালো মন্টিয়েল।

হোয়ার ইজ মেসি? প্রথম ম্যাচে আর্জেন্টিনার হারের পর সৌদি আরব ফ্যান আব্দুল্লাহ আল আয়াদার এই ভিডিও চিত্র বিশ্বজুড়ে আলোড়ন তুলেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল আর সমালোচনার শিকার হয়েছিল মেসি ও আলবিসেলেস্তেরা। তবে সময়ের সঙ্গে বদলে গেছে ছবি। এবার সেই সৌদি ভক্তের কণ্ঠেই মেসি বন্দনা।

বিশ্ব আসরে আরো একবার মুখোমুখি ফ্রান্স-আর্জেন্টিনা। গেলবার ফরাসিদের সঙ্গে হেরে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছিল দু’বারের বিশ্বজয়ীরা। এবার প্রতিশোধের পালা। সঙ্গে ৩৬ বছরের আক্ষেপ ঘোচানোর সুবর্ণ সুযোগ লিওনেল স্কালোনি শিষ্যদের।

সোনালি ট্রফি থেকে আর মাত্র একধাপ দূরে আর্জেন্টিনা। এবার আর ভুল করতে চান না এলএমটেন। মারকানার শোক ভুলে কাতারে সোনালি ট্রফি উঁচিয়ে ধরার প্রত্যয়।

স্বস্তি আর্জেন্টিনা শিবিরে। ফাইনালে মেসি, জুলিয়ান আলভারেজদের সঙ্গে আক্রমণে ফিরতে পারেন ডি মারিয়া। কার্ড জটিলতা কাটিয়ে ফিরছেন আকুনা ও মন্টিয়েল। হ্যামস্ট্রিং ইনজুরিতে শেষ দু’ম্যাচ শেষ না করেই মাঠ ছাড়তে হয়েছে রদ্রিগো ডি পলকে। ফাইনালের জন্য তিনিও প্রস্তুত। পুরো স্কোয়াডে শুধু শঙ্কায় পাপু গোমেজ।

রাশিয়া থেকে কাতার ভঙ্গুর এক দল আজ স্বপ্ন ছোঁয়ার দ্বারপ্রান্তে। সুপার ট্যাকটিশিয়ান স্কালোনির রণকৌশলে আলবিসেলেস্তেদের চূড়ান্ত মহারণের অপেক্ষায় ফুটবল বিশ্ব। আকাশি- নীল জার্সিতে জীবনের শেষ সমরে নিশ্চয়ই নিজের সেরাটা দিতে চাইবেন ক্ষুদে জাদুকর।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!