খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  তৃতীয় টি-টুয়েন্টি : বাংলাদেশের দেয়া ১৬৬ টার্গেটে ব্যাট করছে জিম্বাবুয়ে
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

মিচেল-ব্লান্ডেলের জুটিতে শক্ত অবস্থানে নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক

নিজেরা ১৩২ রানে অলআউটের পর ইংল্যান্ডকেও বেশিদূর যেতে দেয়নি নিউজিল্যান্ড। লর্ডসে ১৪১ রানে গুটিয়ে যায় ইংল্যান্ড। ৯ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে হোঁচট খেলেও ডার্ল মিচেল ও টম ব্ল্যান্ডেলের ব্যাটে দারুণ জবাব দেয় অতিথিরা।

সেঞ্চুরির অপেক্ষায় থাকা এ দুই ব্যাটসম্যানের ব্যাটে শক্ত অবস্থানে টেস্ট চ্যাম্পিয়নশিপের বর্তমান চ্যাম্পিয়নরা। ৪ উইকেট হারিয়ে নিউজিল্যান্ডে রান ২৩৬। লিড ২২৭ রানের।

মিচেল সেঞ্চুরি থেকে ৩ রান দূরে থাকতে শুক্রবার দ্বিতীয় দিনের খেলা শেষ করেছেন। ব্লান্ডেলের ব্যাট থেকে এসেছে ৯০ রান। পঞ্চম উইকেটে অবিচ্ছিন্ন ১৮০ রানের জুটি গড়েছেন তারা।

হাতে ৩ উইকেট নিয়ে শুক্রবার দ্বিতীয় দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। সাউদি ও বোল্টের তোপে বেশিক্ষণ লড়াই করতে পারেননি ব্যাটসম্যানরা। ২৫ রান যোগ করে শেষ ৩ উইকেট হারিয়ে ১৪১ রানে শেষ হয় তাদের ইনিংস। সাউদি ৪ ও বোল্ট ৩ উইকেট নেন। এছাড়া গ্র্যান্ডহোম ১টি ও কাইল জেমিনসন ২ উইকেট পেয়েছেন।

দ্বিতীয় ইনিংসের শুরুতে আবার হোঁচট খায় অতিথিদের টপ অর্ডার। ৫৬ রান তুলতেই নিউ জিল্যান্ড হারায় ৪ উইকেট। লাথাম ১৪, উয়ং ১, অধিনায়ক কেন উইলিয়ামসন ১৫ ও ডেভন কনওয়ে ১৩ রানে সাজঘরে ফেরেন।

সেখান থেকে দলের হাল ধরেন মিচেল ও ব্লান্ডেল। দেয়াল হয়ে দাঁড়িয়ে দুজন দলকে এনে দিয়েছেন স্বস্তি। শেষ বিকেল পর্যন্ত লড়াই করে মাথা উচুঁ করে দিনের খেলা শেষ করেছেন। মিচেল ১৮৮ বলে ১১ চারে সাজিয়েছেন ৯৭ ইনিংসটি। ব্লান্ডেল ১৮২ বলে ১২ চারে করেছেন ৯০ রান।তৃতীয় দিন তাদের ব্যাটে কতদূর যায় নিউজিল্যান্ড সেটিই দেখার।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!