খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

মারা গেলেন যশোরে সন্ত্রাসী হামলায় আহত মাদ্রাসা শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে কুপিয়ে দু’পা প্রায় বিচ্ছিন্ন করে দেওয়া মাদ্রাসা শিক্ষক আব্দুল মালেক ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ছেলে আমান উল্লাহ।

যশোরের আরবপুর এলাকার আইডিয়াল সিটি মালিক সমিতির সভাপতি মফিজুর রহমান বলেন, তাদের সমিতির কোষাধ্যক্ষ ও উপশহর আলিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুল মালেকের কাছে প্রায়ই চাঁদা দাবি করতো এলাকার কতিপয় দুর্বৃত্ত। এ চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীরা প্লটে বসে মাদক সেবন এবং স্থানীয়দের উত্যক্ত করতো। এ কারণে সমিতির কোষাধ্যক্ষ আব্দুল মালেক থানায় মামলা করেন। মামলার কারণে তাকে আরবপুর দীঘিরপাড় মসজিদের সামনে থেকে ২৯ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে স্থানীয় সন্ত্রাসী মামুনের নেতৃত্বে ৭/৮ জন ধরে নিয়ে যায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার দু’পা প্রায় বিচ্ছিন্ন করে দেয়। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় রেফার করেন চিকিৎসক। এ ঘটনায় পরদিন ৩০ ডিসেম্বর যশোর কোতোয়ালি থানায় মামলা করেন তার ছেলে আমান উল্লাহ।

সর্বশেষ বুধবার ঢাকায় জাতীয় অর্থপেডিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই হেলাল উদ্দিন বলেন, হামলায় জড়িত অভিযোগে একজনকে আটক করা হয়েছে। মামলার অন্যরা পলাতক রয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!