খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

মাদ্রাসার দপ্তরিকে কুপিয়ে হত্যা

গেজেট ডেস্ক

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে এক মাদ্রাসার দপ্তরিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৮ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চাকঢালা এলাকার ফজুরছড়া নামক স্থানে এ ঘটনা ঘ‌টে।

নিহত দিদার আলম (২৫) নাইক্ষ্যংছড়ি উপ‌জেলার সদর ইউনিয়নের ফজুরছড়া গ্রামের হাজী ইসলাম মিয়া সওদাগরের ছেলে। তিনি একজন হাফেজ ও স্থানীয় মহিউচ্ছুন্নাহ দাখিল মাদরাসার খণ্ডকালীন দপ্তরি হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, দিদার আলম প্রতিদিনের মতো চাকঢালা আমতলী বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপানো শুরু করে। এ সময় তিনি ঘটনাস্থলেই মারা যান। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখন পর্যন্ত জানা যায়নি।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা সিরাজুল ইসলাম বলেন, বাজার থেকে বাড়ি ফেরার পথে দিদারের মরদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী। এ সময় বিষয়টি পুলিশ ও বিজিবিকে জানানো হলে তা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

নাইক্ষ্যংছ‌ড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আবছার ইমন বলেন, মাদরাসার দপ্তরিকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করলেও তাকে কেন, কারা খুন করেছে তার ক্লু বের করা সম্ভব হয়নি। তবে দ্রুত খুনিকে গ্রেপ্তার করা হবে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!