খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মহানবী (সঃ) কে কটুক্তির প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

মহানবী (সঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ জুন) জুমআর নামাজ শেষে বাগেরহাট জেলা ইমাম সমিতির ব্যানারে পুরাতন কোর্ট মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাগেরহাট প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সামাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তব্য দেন, বাগেরহাট জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক মাওলানা মোহাম্মাদ উল্লাহ আরেফী, ফলপট্টি মসজিদের ইমাম মাওলানা শাহজাহান, মাওলানা আমিরুল ইসলাম সিদ্দিকি, মাওলানা আব্দুল মান্নান, মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, ভারতীয় বিজেপি নেতা নুপুর শর্মা বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। এই অপরাধে এই ধর্মান্ধকে ফাসি দিতে হবে। অনতি বিলম্বে নুপুর শর্মাকে গ্রেফতার করতে হবে। ভারতীয় সকল পণ্য রাষ্ট্রীয়ভাবে বর্জন করতে হবে। বাংলাদেশে রাসুল বিরোধী আগ্রাসন আমরা দেখতে চাই না। বিশ্ব নবীর অপমান সইবেনা মুসলমান।

উল্লেখ, ২৭ মে ভারতের একটি টিভি চ্যানেলে বিতর্কে অংশ নিয়ে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেতা নুপুর শর্মা। এরপর থেকে নুপুরু শর্মাকে গ্রেফতার ও ফাসির দাবিতে বিভিন্ন মুসলিম দেশে বিক্ষোভ চলে আসছে। দলথেকেও বহিস্কার করা হয়েছে ধর্মান্ধ এই নেত্রীকে। অন্যদিকে সম্প্রতি এই কারণে বিজেপি নেতা হর হরসিত শ্রীবাস্তবকে গ্রেফতার করেছে ভারতের কান পুলিশ।

 

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!