খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
সকল পাওনা পরিশোধের দাবিতে

মহসেন জুট মিল শ্রমিকদের সড়ক অবরোধ সফল করার লক্ষ্যে শ্রমিক জনসভা

ফুলবাড়িগেট প্রতিনিধি

খুলনার শিরোমণি শিল্পাঞ্চলের ব্যক্তিমালিকানাধীন মহসেন জুট মিলের ছাটাইকৃত শ্রমিকদের গ্রাচুইটি, পিএফসহ যাবতীয় পাওনাদি পরিশোধের দাবিতে আগামী ৮ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১০টা থেকে ১১টা পর্যন্ত ১ ঘন্টা রাজপথ, রেলপথ অবরোধ সফল করার লক্ষ্যে শুক্রবার বিকাল ৪টায় মহসেন জুট মিল শ্রমিক কলোনীতে এক শ্রমিক জনসভা অনুষ্ঠিত হয়।

সিবিএ’র সাবেক সভাপতি মোঃ শহিদুল্লাহ খা’র এতে সভাপতিত্ব করেন। ক্ষতিগ্রস্থ শ্রমিক পরিবারের সন্তান সাংবাদিক সাইফুল্লাহ তারেকের পরিচালনায় বক্তৃতা করেন সাবেক সিবিএ সাধারণ সম্পাদক খান গোলাম রসুল, মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দিন, ক্বারী আছহাফ উদ্দিন, ইন্জিল কাজী, কাগজী ইব্রাহীম, আমির মুন্সি, আইনউদ্দিন, প্রবির বিশ্বাস, সাংবাদিক মিহির রঞ্জন বিশ্বাস, এরশাদ আলী, একলাস, শাহাজান, গাজী হারুন অর রশিদ, মঙ্গল শেখ প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, ‘ত্রি পক্ষিয় সিদ্ধান্ত অনুযায়ী শ্রমিকের পাওনা পরিশোধের আগে মিল থেকে মালামাল বের না করা ও মিলের জমি কোন ব্যক্তির নিকট লিজ দেয়া যাবে না। এ সিদ্ধান্তের ব্যাপারে স্থানীয় প্রশাসনকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান এবং মিল মালিককে গ্রেফতার ও শ্রমিকের চুড়ান্ত পাওনা পরিশোধে সুনির্দিষ্ট ঘোষণা না পেলে আগামী ৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত খুলনা-যশোর মহাসড়কের শিরোমনিতে রাজপথ, রেলপথ অবরোধ কর্মসূচি পালন করা হবে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!