খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

মণিহারের ডিসি ক্যান্টিনে হামলা ও লুটপাটের অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, যশোর

Coat

যশোরের মণিহার সিনেমা হলের তিনতলার ডিসি ক্যান্টিনের মালিকের কাছে চাঁদা না পেয়ে হামলা ও মারপিটের অভিযোগে আদালতে মামলা হয়েছে। রোববার (০৩ সেপ্টেম্বর) প্রতিষ্ঠান মালিক এবিএম কামরুজ্জামান বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে আদালতে এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দালাল অভিযোগ আমলে নিয়ে কোতোয়ালি থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

অভিযুক্তরা হলেন, শহরের মোল্লাপাড়ার বাঁশতলার মৃত মোজাম মোল্লার ছেলে মোল্লা ফারুক আহম্মেদ, নীলগঞ্জ এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে আব্দুর রশিদ, হুশতলার মৃত আজিজুর রহমানের ছেলে তৈয়বুর রহমান, বলাডাঙ্গা কাজীপুরের সুনীল দাসের ছেলে সবুজ দাস, বারান্দীপাড়া লিচুতলার ইউনুসের ছেলে ইউসুফ, নাজির শংকরপুরের শহিদ মিয়ার ছেলে মনির হোসেন ও ঝুমঝুমপুর নিরিবিলিপাড়ার নুর ইসলামের ছেলে ফয়সাল হোসেন।

মামলায় বাদী উল্লেখ করেন, ১৯৮৪ সাল থেকে তারা মনিহার সিনেমাহলের তিন তলায় ডিসি ক্যান্টিন নামে একটি প্রতিষ্ঠান ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন। বাবা আব্দুল মালেকের মৃত্যুর পর তিনিই ব্যবসা প্রতিষ্ঠান দেখা শুনা করছেন। এছাড়া মনিহার কমপ্লেক্সে আরও দুটি প্রতিষ্ঠান তার রয়েছে। আসামিরা এলাকার চিহ্নিত চাঁদাবাজ। মনিহার এলাকার বিভিন্ন দোকান থেকে তারা চাঁদা আদায় করে থাকে। এছাড়া মনিহার কর্তৃপক্ষের সাথে বাদীর একটি মামলাও চলছে। এ সুযোগে আসামিরা প্রতিনিয়ত চাঁদা আদায় করে আসছিলো। এরই মাঝে গত ২৩ আগস্ট তারা এসে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। এসময় তার ভাগ্নে রিফাত হোসেনকে রড দিয়ে মারপিট করা হয়। সর্বশেষ গত ২৮ আগস্ট রাত ৯টা ৪২ মিনিটে আসামিরা বাদীর দোকানে এসে ফের চাঁদাদাবি করে। এ টাকা না দেয়ার জোর করে দোকানে থাকা দেড় লাখ টাকা লুট করে ও একটি শোকেজ নিয়ে যায়। যাওয়ার সময় খুন জখমের হুমকি দেয়। বাধ্য হয়ে বাদী আদালতে এ মামলা করেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!