খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী, বেঁচে গেলেন স্ত্রী
  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
শনিবার পৌরসভার ভোটগ্রহণ

মণিরামপুর নির্বাচনে দ্বিমুখী লড়াইয়ের আভাস

মণিরামপুর প্রতিনিধি

যশোরের মণিরামপুর পৌরসভায় আওয়ামী লীগের কাজী মাহমুদুল হাসান ও বিএনপির শহীদ ইকবাল হোসেনের মধ্যে দ্বিমুখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। পৌরসভার ভোটারদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে। পৌর এলাকার নাগরিকদের ভাষ্য অনুযায়ী, উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যদিয়ে শনিবার (৩০ জানুয়ারি) পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এবারের নির্বাচনে অংশ নেওয়া তিনজন মেয়র প্রার্থীর মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন আওয়ামী লীগের মনোনীত বর্তমান মেয়র কাজী মাহমুদুল হাসান ও বিএনপি মনোনীত উপজেলা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন। আর একজন প্রার্থী হলেন ইসলামী আন্দোলন মনোনীত মাষ্টার আবু তালেব।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনে মেয়র পদে তিনজন প্রার্থীর পাশাপাশি সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দাবী, উৎসবমূখর পরিবেশ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

ভোট কেন্দ্রে আইন-শৃংখলা রক্ষায় পুলিশসহ র‌্যাব, বিজিবির পাশাপাশি তাৎক্ষণিক অপরাধ দমনে নয়জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করবেন।

এসব তথ্য নিশ্চিত করে নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. সহিদুর রহমান খুলনা গেজেটকে বলেন, ‘সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ১২টি কেন্দ্রের ৬৯ বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ৯৬৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৩৬ জন এবং নারী ১১ হাজার ১২৯ জন ভোটার ভোট প্রয়োগ করতে পারবেন।’

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!