খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মণিরামপুরে বিদ্রোহী প্রার্থী ও তার ভাইকে কুপিয়ে জখম, আটক ২

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের মণিরামপুর উপজেলার হরিদাসকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার বিদ্রোহী প্রার্থী আলমগীর কবির লিটন এবং তার ভাই জাহাঙ্গীর কবীরের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। এসময় তাদেরকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার হোগলাডাঙা বাজারে এ ঘটনাটি ঘটে।

আহত দুই ভাইকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য রাতেই আহতদের দেখতে হাসপাতালে যান। থানা পুলিশ এ ঘটনায় দু’জনকে আটক করেছে।

হামলার শিকার জাহাঙ্গীর কবির অভিযোগ করে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী বিপদ ভঞ্জন পাড়ের পক্ষে হরিদাসকাটি ইউনিয়নের হাজিরহাট মোড়ে নির্বাচনী সভা শেষে একটি গাড়ি বহর গ্রামে ফিরছিল। এ বহরটি হোগলাডাঙা বাজারে পৌছালে তাদের দুই ভাইকে একা পেয়ে কতিপয় অস্ত্রধারী হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করা হয়েছে। হামলায় বিপদ ভঞ্জন পাড়ে সরাসরি অংশ নিয়েছেন বলে তিনি অভিযোগে জানিয়েছেন। পরে গ্রামবাসী তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

এদিকে, হামলার ঘটনায় মণিরামপুর থানা পুলিশ মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছে। এরা হলো, উপজেলার হোগলাডাঙা গ্রামের শাহিন হোসেন ও দেবিদাসপুর গ্রামের আল আমিন।

এ বিষয়ে প্রার্থী বিপদ ভঞ্জন পাড়ে বলেন, সভা থেকে ফেরার পথে হোগলাডাঙা বাজারে চা পান করতে বসেন সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু। তখন পাশের দোকানে বসে নৌকা নিয়ে কটূক্তি করেন লিটন। তার কথার প্রতিবাদ করলে বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় লিটনের ভাই জাহাঙ্গীর আমজাদ হোসেন লাভলুর ব্যক্তিগত গাড়িতে হামলা ও গাড়ির গ্লাস ভাংচুর করে। পরে লিটন ও তার ভাই মারপিটের শিকার হন।

মণিরামপুর থানার ওসি (সার্বিক) নূর-ই-আলম সিদ্দীকী বলেন, প্রার্থী আলমগীর কবীর লিটন ও তার ভাইকে মারপিট করার ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!