খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

মণিরামপুরে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার দাফন সম্পন্ন

মণিরামপুর প্রতিনিধি

মণিরামপুরে সদ্য অবসরপ্রাপ্ত জনতা ব্যাংক কর্মকর্তা আব্দুল জলিল (৬০) হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টায় মণিরামপুর পৌর শহরের ফাজিল মাদ্রাসা মাঠে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের অংশগ্রহণে প্রথম এবং উপজেলার সমসকাঠি নিজ গ্রামে সকাল সাড়ে ১০টায় দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মৃতের পরিবারসূত্রে জানাযায়, সমসকাঠি গ্রামের মৃত মোতলেব বিশ্বাসের পুত্র দুই মাস আগে অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা আব্দুল জলিল পরিবার-পরিজন নিয়ে দীর্ঘদিন পৌর শহরের দূর্গাপুর গ্রামে বসবাস করে আসছিলেন। হঠাৎ তিনি ব্রেনষ্ট্রোকে আক্রান্ত হলে খুলনা গাজী মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৭টা ২৫ মিনিটের দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্থানীয়রা জানান, এদিন রাত ১১টার দিকে তার মরদেহ দূর্গাপুর গ্রামের বাসভবনে আনা হলে অবসরপ্রাপ্ত অন্যান্য সহকর্মী ব্যাংক কর্মকর্তারা এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ নানা শ্রেণী-পেশার মানুষ তার মরদেহ একনজর দেখার জন্য তার বাসভবনে আসেন।

উপস্থিত অবসরপ্রাপ্ত এক ব্যাংক কর্মকর্তাসহ অনেকেই জানান, আব্দুল জলিল বিশ্বাস তার চাকুরী জীবনে মণিরামপুরসহ অন্যান্য কর্মস্থলে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!