খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

মণিরামপুরের সাবেক এমপি মুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন

মণিরামপুর প্রতিনিধি

আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিক মণিরামপুরের সাবেক এমপি মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট খান টিপু সুলতানের ৩য় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৯ আগষ্ট) বাদ আছর মরহুমের মণিরামপুরস্থ বাসভবনে পরিবারের পক্ষ থেকে চলমান করোনা পরিস্থিতির কারণে স্বল্প পরিসরে দোয়া-মিলাদ মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়।

মরহুম মুক্তিযোদ্ধা খান টিপু সুলতানের বর্ণাঢ্য রাজনৈতিক ও ছাত্র জীবনের স্মৃতিচারণ করে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মরহুমের সহপাঠী মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান।

মরহুমের জ্যেষ্ঠ পুত্র হুমায়ুন সুলতান শা’দাবের সভাপতিত্বে পৌর কাউন্সিলর গোপাল মল্লিকের পরিচালনায় উক্ত স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, জেলা যুব মহিলা লীগের সহ-সভাপতি ও মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম প্রমুখ।

এছাড়া অনুষ্ঠিত স্মরণ সভায় আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং মরহুম খান টিপু সুলতানের বিভিন্ন পর্যায়ের ভক্তরা উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!