খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন কার্যালয়ে এক সাধারন সভায় এ কমিটি ঘোষণা করা হয়। এতে কাজী নওশাদ দেলওয়ার রাজুকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান নাসিমকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষণা করা হয়।

এদিকে, গঠনতান্ত্রিক বিধান মতে উক্ত সাধারন সভায় নির্বাচন কমিশন গঠন করার কথা থাকলেও সেটি না করে কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করায় সাধরন সদস্যদের মাঝে ক্ষোভ ও বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

এর আগে সকালে বিদায়ী সভাপতি আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা -২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক। সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন এর পক্ষে বক্তব্য রাখেন, আশরাফুজ্জামান আশু, কাজী নওশাদ দেলওয়ার রাজু, মোস্তাফিজুর রহমান নাসিম, মাকসুদ খান প্রমুখ।

পরে প্রধান অতিথি মীর মোস্তাক আহমেদ রবি এমপি’র উপস্থিতে সবার সর্বসম্মতিক্রমে ৯ সদস্যের কার্য নির্বাহী কমিটির নাম ঘোষণা করেন। এতে যাদের নাম ঘোষণা করা হয় তারা হলেন, সভাপতি পদে কাজী নওশাদ দেলওয়ার রাজু, সহ-সভাপতি আবু মুসা, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, যুগ্ন সাধারন সম্পাদক এএসএম মাকসুদ খান, সাংগঠনিক, বন্দর ও ক্রীড়া সম্পাদক জিএম আমীর হামজা, কাষ্টমস ও দপ্তর বিষয়ক সম্পাদক বিলকিস সুলতানা সাথী, অর্থ সম্পাদক দীপঙ্কর ঘোষ, কার্যকরী সদস্য আশরাফুজ্জামান আশু ও রাম কৃষ্ণ চক্রবর্তী।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!