খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  তৃতীয় টি-টুয়েন্টি: জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করবে বাংলাদেশ
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন উপলক্ষে

শ্যামনগরে পুলিশের নিরাপত্তা বিষয়ক ব্রিফিং

সাতক্ষীরা প্রতিনিধি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালি মন্দির পরিদর্শন উপলক্ষে পুলিশের নিরাপত্তা বিষয়ক ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে শুক্রবার (২৬ মার্চ) বিকালে শ্যামনগর সরকারী মহসীন ডিগ্রি কলেজ মাঠে এই নিরাপত্তা বিষয়ক ব্রিফিং-এ প্রধান অতিথির বক্তব্য রাখেন, পুলিশের খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহিদ উদ্দীন বিপিএম (বার)।

সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে পুলিশের এই নিরাপত্তা বিষয়ক ব্রিফিং-এ বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশের খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস এন্ড ক্রাইম) মোঃ নজরুল ইসলাম। এ সময় সেখানে পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডিআইজি ড.খঃ মহিদ উদ্দীন এসময় বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমাদের রাষ্ট্রের মেহমান। তাকে ঘিরে বেশ কিছুদিন যাবত তার নিরাপত্তার বিষয়টিকে গুরুত্ব দিয়ে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ উপলক্ষে সাতক্ষীরা জেলা পুলিশ এখানে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। ভিভিআইপিদের ক্ষেত্রে যেমন নিরাপত্তা ব্যবস্থার প্রয়োজন ঠিক তেমনই নেয়া হয়েছে। অর্থাৎ সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। আমাদের ইউনিফর্মের যে ব্যবস্থা সেটি নেয়া হয়েছে। আমাদের ইনটেলিজেন্স এর যে বিষয় গুলো সেটি নেয়া হয়েছে। আমাদের ভিভিআইপির আগমনের আগের যে নিরাপত্তা সেটি নেয়া হয়েছে। এমনকি তার চলে যাওয়ার পর আমাদের যে দায়িত্ব সেটিও নেয়া হয়েছে। ফোর্সদের ব্রিফ করা হয়েছে। তাদের কি করনীয়, কিভাবে কাজ করবে সেটি বুঝিয়ে দেয়া হয়েছে। আশা করি আমরা যেভাবে নিরাপত্ত সাজিয়েছি তাতে রাষ্ট্রীয় মেহমানকে এখানে সুন্দরভাবে আমন্ত্রন জানিয়ে নিরপত্তা প্রদান করে আমরা আমাদের দায়িত্ব ঠিকভাবে পালন করতে পারবো। তিনি আরো বলেন, আমন্ত্রিত অতিথির নিরাপত্তার বিষয়ে যা যা প্রয়োজন সবধরনের প্রস্তুতি ইতিমধ্যে গ্রহন করা হয়েছে। নিরাপত্তার কোন প্রকার ঘাটতি নেই।

উলে­খ্য, শনিবার ২৭ মার্চ নরেন্দ্র মোদি সকাল ৯টা ৪৫ মিনিটে সাতক্ষীরার শ্যামনগর এ.সোবাহান মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্মিত হ্যালিপ্যাডে বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে অবতরণ করবেন। সেখান থেকে তিনি সড়কপথে ৯টা ৫০ মিনিটে ইশ্বরীপুর যশোরেশ্বরী কালি মন্দিরে প্রবেশ করবেন। এরপর সেখানে পূজা অর্চনা শেষ করে ১০ টা ১০ মিনিটে তিনি মন্দির ত্যাগ করবেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!