খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী, বেঁচে গেলেন স্ত্রী
  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু, আহত ২

গেজেট ডেস্ক

চুয়াডাঙ্গা শহরের মুক্তিপাড়ায় সাততলা ভবন থেকে পড়ে ইয়াসিন আলি (২৬) নামের এক নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রোববার (১৪ জানুয়ারি) সকালে শহরের মুক্তিপাড়ায় ব্যবসায়ী টিটু মিয়ার ভবনের লিফটে ঢালাই কাজের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন আলি চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকার কুরবান আলীর ছেলে। আহতরা হলেন- নওগাঁর নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের পানিহারা গ্রামের বিপদ রবি দাসের ছেলে উত্তম কুমার দাস (২৭) ও চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমুরদিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে আশিক (২৪)।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবাইদা জামান (জয়া) গণমাধ্যমকে বলেন, ইয়াসিনকে মৃত অবস্থায় জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। আহত আশিককে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে। আর উত্তম কুমারকে ভর্তি করা হয়েছে। তিনি শঙ্কামুক্ত কি না এখনই বলা যাচ্ছে না।

আহত নির্মাণশ্রমিক আশিক গণমাধ্যমকে বলেন, আমরা ছয়জন সাততলায় লিফটে ঢালাইয়ের প্রস্তুতি নিচ্ছিলাম। নিচে রড দিয়ে কাঠের বোর্ডের ভারার (মাচা) উপরে দাঁড়িয়ে কাজ করছিল উত্তম কুমার ও ইয়াসিন আলি। আমি পাশেই দাঁড়িয়ে ছিলাম। এ সময় হঠাৎ ভারা ভেঙে সাততলা থেকে দুজনই নিচে পড়ে যায়। আমিসহ অন্য দুজন লাফ দিলে আহত হই। পরে দ্রুত নিচ থেকে দুজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে ইয়াসিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, উত্তম কুমার লিফটের নিচে জমে থাকা পানিতে পড়েছিল। এ জন্য তিনি গুরুতর আহত হলেও প্রাণে রক্ষা পেয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলি গণমাধ্যম বলেন, ছাদ থেকে পড়ে একজন শ্রমিক নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশের একটি দল কাজ করছে।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!