খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

জীবননগরে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত

জীবননগর প্রতিনিধি

চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় আবু সাইদ (২৮) নামে এক যুবক মারা গেছে এবং মো. রিদয় (৩০) নামের এক ট্রাক ড্রাইভার আহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ছয়টার দিকে জীবননগর- দত্তননগর সড়কের নারকেল বাগান নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদকে মৃত ঘোষণা করেন।

নিহত আবু সাঈদ পৌর শহরের নতুন তেতুলিয়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে, এবং আহত মো. রিদয় ঢাকা শরীয়তপুরের বাসিন্দা।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে আবু সাঈদ আলম সাধু (ইঞ্জিন চালিতযান) যোগে দত্তননগর বাজারের দিক থেকে জীবননগর আচ্ছিলেন পথিমধ্যে নারকেল বাগানের নিকট পৌছালে জীবননগর থেকে ছেড়ে আসা ক্যারেট ভর্তি একটি মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আবু সাঈদ ও ট্রাক চালক রিদয় দু’জন মারাত্মক ভাবে আহত হন। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক আবু সাঈদ কে প্রথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে পাঠান৷ আর রিদয়কে হাসাপাতালে ভর্তি করান। তবে আবু সাঈদকে যশোর হাসাপাতালে ভর্তি করালে সেখান থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়েছে।

এদিকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি রিদয় অবস্থা খারাপের দিকে গেলে তাকেও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে গাড়ি উদ্ধার করা হয়েছে। আলম সাধু চালক আবু সাঈদ ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এবিষয়ে নিহতে বাবা ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করা জন্য কোন অভিযোগ বা মামলা করবে না বলে একটি লিখিত দিয়েছেন।

তিনি আরও জানান, নিহতের লাশ ঢাকা থেকে আনার জন্য সকল কার্যক্রম শেষ করেছে, সেখানে তিনার স্ত্রী শাহবাগ থানায় একই কথা উল্লেখ করে লিখিত দিয়েছেন। তিনারা ময়নাতদন্ত ছাড়া লাশ নিয়ে জীবননগরে রাতে পৌছাবে বলে জানা যায়।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!