খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

ভবদহের জলাবদ্ধতা নিরসন ও আমডাঙ্গা খাল সংষ্কারে সভা

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ভবদহের জলাবদ্ধতা নিরসন ও আমডাঙ্গা খাল জরুরীভাবে সংষ্কারের দাবিতে সভা অনুষ্ঠিত হয়েছে। আমডাঙ্গা খাল সংষ্কারের জন্য বরাদ্দকৃত ৫১ কোটি টাকার কাজ দ্রুত শুরুর দাবিও করা হয়েছে। ভবদহ জলাবদ্ধতা নিরসন আন্দোলন কমিটির উদ্যোগে গতকাল বুধবার বিকালে নওয়াপাড়া ইনস্টিটিউটের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কমিটির নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কামরুজ্জামান, সদস্য সচিব ও সাবেক ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্ত, কোষাধ্যক্ষ আক্তারুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড সংসদের যুগ্ম আহবায়ক অধির কুমার পাড়ে, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, শেখর চন্দ্র, সাবেক ইউপি চেয়ারম্যান বিকাশ মল্লিক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রউফ মোল্যা, প্রভাষক মদন মোহন চক্রবর্তী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন প্রমুখ।

দ্রুত সময়ের মধ্যে ভবদহ এলাকার বাড়ি-ঘর থেকে পানি নিষ্কাশন, খাদ্যসামগ্রী সরবরাহ, টিআরএম প্রকল্প চালু করা ও আমডাঙ্গা খাল সংষ্কারের জন্য সরকারি বরাদ্দের ৫১ কোটি টাকার কাজ দ্রুত বাস্তবায়নের দাবি করেন বক্তারা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!