খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

বেনাপোল সড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর 

যশোর-বেনাপোল সড়কের শার্শায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাহাবুবুর রহমান (৩০) নামে এক চালক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আলমগীর হোসেন (৪৩) ও মিলন হোসেন (৪০) নামে আরো দু’জন আহত হয়েছেন। সোমবার (১৮ মার্চ) বিকেলে সড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্টের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মাহাবুবুর রহমান ঝিকরগাছা উপজেলার কলাগাছি গ্রামের নুর মোহাম্মাদের ছেলে। আহত আলমগীর একই গ্রামের মৃত হারুনুর রসিদের ছেলে ও মিলন আব্দুল মালেকের ছেলে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাভারন হাইওয়ে থানার এসআই মফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাহাবুবুর, আলমগীর ও মিলন ব্যবসায়ীক কাজে এদিন বিকেল সাড়ে ৫টার দিকে বেনাপোল যাচ্ছিল। পথিমধ্যে যশোর-বেনাপোল সড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্টের সামনে হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় তারা তিনজন সড়কে ছিটকে পড়ে। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে মাহাবুবুর ঘটনাস্থলেই নিহত হন এবং আলমগীর ও মিলন আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন কর্মরত চিকিৎসক।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

খুলনা গেজেট/কেডি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!