খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়নের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৭

বেনাপোল প্রতিনিধি

বেনাপোল বন্দর শ্রমিক ইউনিয়নের নেতৃত্ব দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় শ্রমিকদের একটি অংশের কর্মবিরতিতে বন্দর থেকে পণ্য খালাস বিঘ্ন ঘটছে।

আজ সোমবার (৪০ সেপ্টেম্বর) সকাল ১০ টায় এ ঘটনা ঘটে। থেমে থেমে চলে ধাওয়া পাল্টা ধাওয়া। আহতদের মধ্যে বেনাপোল বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহম্মদ ও শ্রমিক নেতা বল্টুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উপজেলা হাসপাতাল থেকে যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

অপর আহত শ্রমিক হাসেম আলীকে উপজেলা হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। এবং বাকীরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় শ্রমিকরা বন্দরে কাজ বন্ধ করে দিয়ে আন্দোলন করতে থাকে।

খবর পেয়ে পোর্ট থানা পুলিশ এসে বন্দরের মধ্য থেকে আন্দোলনরত শ্রমিকদের বের করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বন্দর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য পুলিশ ও আনসার সদস্যরা সতর্ক রয়েছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তবে বন্দর এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, সকালে শ্রমিকদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নিরাপত্তা নিশ্চিত করতে অতিরিক্ত পুলিশ বন্দর সড়কে টহলরত অবস্থায় আছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!