খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু শুক্রবার

গেজেট ডেস্ক

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আগামী ৯ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত তিন দিন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ইজতেমা ময়দানে আয়োজক কর্তৃপক্ষের শীর্ষ মুরুব্বিরা আসতে শুরু করেছেন। তারা ময়দানের প্রস্তুতিমূলক কার্যক্রম শুরু করেছেন।

মঙ্গলবার দুপুরে বিশ্ব ইজতেমার দিল্লির মাওলানা সা’দ কান্ধলভী অনুসারীরা আনুষ্ঠানিকভাবে ময়দান বুঝে নেন। জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম প্রথমে মাওলানা জুবায়ের অনুসারীদের কাছ থেকে ময়দান বুঝে নেন। পরে সা’দ অনুসারীগণ প্রশাসনের সহযোগিতায় ইজতেমা ময়দানের বিদেশি নিবাসে মাইক, বিদ্যুৎ, গ্যাস, পানি, টয়লেট, রান্নার স্থান, বিদেশি মেহমানখানাসহ বিভিন্ন স্থান ঘুরে দেখেন। পরে সব ঠিক আছে মর্মে জেলা প্রশাসককে জানালে বেলা আড়াইটার দিকে ইজতেমার ময়দান দ্বিতীয় পর্বের জন্য মাওলানা সা’দ অনুসারীর শীর্ষ মুরুব্বিদের কাছে বুঝিয়ে দেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুব আলম বলেন, ইজতেমার প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও একই ধরনের প্রস্তুতি রয়েছে। প্রয়োজনে আরও ব্যবস্থা নেওয়া হবে। জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম জানান, প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বের বিশ্ব ইজতেমায় প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। ইজতেমার আয়োজকদের, যাতে কোনো প্রকার অসুবিধা না হয় সে জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!