খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী, আসেননি অক্ষয়

আন্তর্জা‌তিক ডেস্ক

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দিয়েছেন। এনডিটিভির খবরে বলা হয়েছে, রোববার কলকাতার বিখ্যাত ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির সমাবেশের কিছুক্ষণ আগে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। মার্চ ও এপ্রিলে পশ্চিমবঙ্গের রাজ্যসভার নির্বাচনকে সামনে রেখে এমন পদক্ষেপ নিয়েছেন তিনি।

কলকাতার বিখ্যাত ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বিশাল জমায়েতে আজ ভাষণ দেবেন মোদি। গত সপ্তাহে রাজ্যসভার ভোটের তারিখ নির্ধারণের পর পশ্চিমবঙ্গে এটিই তার প্রথম সমাবেশ। সমাবেশস্থলে বলিউডের এই জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী আগেভাগেই উপস্থিত হয়েছেন। সবার নজর এখন ফাটাকেষ্ট খ্যাত এই অভিনেতার দিকে।

এর আগে মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির জাতীয় মহাসচিব কৈলাশ বিজয়ভার্জিয়া। কলকাতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে নির্বাচনী প্রচারে তিনি অংশ নেবেন কিনা; তা নিয়ে জল্পনা-কল্পনার মধ্যেই শনিবার বেলগাছিয়ায় তাদের মধ্যে এই বৈঠক হয়েছে।
মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সদস্য ছিলেন মিঠুন চক্রবর্তী। দুই বছর দায়িত্বপালন শেষে তিনি পদত্যাগ করেন।

এদিকে কলকাতায় বিজেপির সমাবেশে বলিউড তারকা অক্ষয় কুমারের উপস্থিতি নিয়ে যে প্রচারণা চালানো হয়েছিল; অবশেষে তা সত্যি হলো না। সমাবেশের মঞ্চে অভিনেতা মিঠুন চক্রবর্তী দেখা গেলেও অক্ষয় আসেননি বলে জানা গেছে।

সমাবেশে নরেন্দ্র মোদির সঙ্গে অক্ষয় কুমার থাকবেন বলে শনিবার থেকে প্রচার চলছিল। শনিবার বিজেপি-তে যোগ দেওয়া অভিনেতা রুদ্রনীল ঘোষ জানিয়েছিলেন, অক্ষয় ব্রিগেডে আসছেন। তবে রোববার সকালে অক্ষয়ের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ব্রিগেডে থাকছেন না `খিলাড়ি’।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!