খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

বিজিবির অভিযানে নারী ও শিশুসহ আটক ৮

জীবননগর প্রতিনিধি

জীবননগর উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশ (৫৮ বিজিবি) অভিযানে বাংলাদেশ থেকে অবৈধভাবে ভারতে প্রবেশের অপরাধে নারী-শিশুসহ আটজন বাংলাদেশী নাগরিককে আটক করেন। রবিবার (২০জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার করিমপুর বাবুর চায়ের দোকানের সামনে পাকা রাস্তায় তাদেরকে আটক করা হয়।

মহেশপুর ব্যাটালিয়ন (৫৮) এর সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার বিকাল আনুমানিক সাড়ে ৭ টার দিকে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি)’র অধিনস্ত জীবননগর বিওপির দায়িত্বপূর্ণ এলাকা উপজেলার করিমপুর বাজারের বাবু মিয়ার চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে পাঁচজন পুরুষ, দুইজন নারী ও একজন শিশুসহ আটজন বাংলাদেশী নাগরিকে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে প্রবেশ করার অপরাধে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, খুলনা জেলার বটিয়াঘাটা থানার নারায়নপুর গ্রামের লিয়াকত খানের ছেলে আজিজুর খান (১৯), হাতিরাবাদ গ্রামের ইছাহক আলী শেখের ছেলে সলেমান শেখ (৩১), ফুলবাড়ী গ্রামের মৃত সৈয়দ আলী শেখের ছেলে গাউছ শেখ (৩৫), সাথে তার স্ত্রী সাবিনা (৩০), ছেলে সাব্বির হোসেন শেখ (৮), নড়াইল জেলার কালিয়া থানার বাবুপুর গ্রামের মিকাইল শিকদারের ছেলে শাহিন শেখ (১৯), হাড়িভাংগা গ্রামের তারা মিয়ার ছেলে মুন্না (২২) ও রাজবাড়ী জেলার কালুখালী থানার হরিনবাড়ীয়া গ্রামের শহিদ শেখের মেয়ে অজিফা খাতুন (২২)।

আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে বাংলাদেশে হতে ভারতে প্রবেশ করা ও অবৈধভাবে সীমান্ত পারাপার করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় জীবননগর থানায় মামলা দায়ের করে সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।###




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!